News71.com
 Sports
 14 Jun 16, 11:23 AM
 588           
 0
 14 Jun 16, 11:23 AM

কোপা আমেরিকা কাপ ফুটবল : জেসাস ম্যানুয়েলের পায়ের যাদুতে মেক্সিকো পরাজয় এড়াল শক্তিশালী আর্জেন্টিনার বিপক্ষে......

কোপা আমেরিকা কাপ ফুটবল : জেসাস ম্যানুয়েলের পায়ের যাদুতে মেক্সিকো পরাজয় এড়াল শক্তিশালী আর্জেন্টিনার বিপক্ষে......

নিউজ ডেস্ক: জেসাস ম্যানুয়েল 'তেসাতিতো' করোনা বাঁচিয়ে দিলেন মেক্সিকোকে। তার একক নৈপুণ্যের অসাধারণ গোলে ভেনিজুয়েলার কাছে হার এড়িয়েছে মেক্সিকানরা। মঙ্গলবার বাংলাদেশ সময় সকালে ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। কোপা আমেরিকার গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচের এই ফল গ্রুপ চ্যাম্পিয়ন করেছে মেক্সিকোকে। তাতে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনার সাথে সম্ভাব্য লড়াই এড়িয়েছে তারা।

হস্টনের এই ম্যাচে ১০ মিনিটের সময় ভেনিজুয়েলা লিড নেয়। ডিফেন্ডার হোসে ম্যানুয়েল ভেলাকুয়েজ এগিয়ে দেন দলকে। গ্রুপ 'সি'র এই ম্যাচে ড্র করলেই শীর্ষে থাকে মেক্সিকো। কোচ হুয়ান কার্লোস ওসোরিও জুয়া খেলেছিলেন তাই। নিয়মিত প্রথম একাদশের বেশিরভাগ খেলোয়াড়কে তিনি সাইড বেঞ্চে বসিয়ে দিলেন। ওটা কাল হতে পারতো মেক্সিকোর জন্য। হয়নি করোনার জন্য। মেক্সিকো এখন ২২ ম্যাচে অপরাজিত। যেটি তাদের জাতীয় রেকর্ড।

মনে হচ্ছিল এই ম্যাচে হেরেই যাচ্ছে মেক্সিকো। কিন্তু খেলার ১৮ মিনিটে বদলী হিসেবে নামা করোনা ভাগ্য পাল্টালেন। ৮০ মিনিটে যাদু দেখালেন এই ফরোয়ার্ড। যেন 'মেসি' হয়ে উঠলেন। প্রতিপক্ষের গোল থেকে ৪০ গজ দুরে বল ধরলেন। চোখ কাড়া ড্রিবলিংয়ে ছিটকে ফেললেন ভেনিজুয়েলার ৫ খেলোয়াড়কে। এরপর চমৎকার শটে গোলকিপার দানি হার্নান্দেজকে পরাস্থ করে মেক্সিকানদের উৎসবে মাতালেন।

এই ড্রতে গোল ব্যবধানে গ্রুপের শীর্ষ স্থানটি মেক্সিকোর হলো। তার মানে, উরুগুয়েকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ওঠা ভেনিজুয়েলাকে সেখানে খেলতে হবে আর্জেন্টিনার সাথে। যদি সব ঠিক থাকে। নিজেদের গ্রুপ থেকে আর্জেন্টিনার চ্যাম্পিযন হবে বলেই ভাবা হচ্ছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন