News71.com
 Sports
 13 Jun 16, 12:46 AM
 620           
 0
 13 Jun 16, 12:46 AM

বাবা হচ্ছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল

বাবা হচ্ছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল

 

নিউজ ডেস্কঃ বাবা হচ্ছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। গতবছর অর্থাৎ ২০১৫ সালের ডিসেম্বরে অনিকা তাসলিমা অর্চির সঙ্গে বিবাহবন্ধনে আবন্ধ হন তিনি। বিপিএলে ম্যাচ পাতানোর অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ হন আশরাফুল। মাঝে নিষেধাজ্ঞার বিপক্ষে আপিল করলে তার সাজা কমে যায়। ২০১৬ সালের আগস্ট মাসে নিষেধাজ্ঞা কাটিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরবেন এ ক্রিকেটার ।

এদিকে ২০১৬ সালের সেপ্টেম্বর মাসেই সন্তানের বাবা হতে যাচ্ছেন মোহাম্মদ আশরাফুল। টেস্টের সর্বকনিষ্ঠ সেঞ্চুরিয়ান মোহাম্মদ আশরাফুল নিজেই বাবা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বাবা হচ্ছি, ক্রিকেটেও ফিরছি- এর চেয়ে আনন্দের আর কী হতে পারে?

আশরাফুলের পারিবারিক সূত্রে জানা গেছে পুত্র সন্তানের বাবা হচ্ছেন অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম জয়ের নায়ক। ২০০১ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকেই হৈ চৈ ফেলে দিয়েছিলেন মোহাম্মদ আশরাফুল। শ্রীলঙ্কার বিপক্ষে কলম্বোতে অভিষেক টেস্টে সবচেয়ে কম বয়সী ক্রিকেটার হিসেবে টেস্টে শতরান করার রেকর্ড গড়েছিলেন তিনি।

নিষিদ্ধ হওয়ার আগ পর্যন্ত ৬১ টেস্ট খেলে রান করেছেন ২ হাজার ৭৩৭। যেখানে রয়েছে ৬টি সেঞ্চুরি ও ৮টি হাফসেঞ্চুরি। ১৭৭টি ওয়ানডে ম্যাচ খেলে করেছেন ৩ হাজার ৪৬৮ রান। যেখানে ৩টি সেঞ্চুরির পাশাপাশি ২০টি হাফসেঞ্চুরি রয়েছে তার ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন