News71.com
 Sports
 09 Jun 16, 01:19 PM
 624           
 0
 09 Jun 16, 01:19 PM

কোপা আমেরিকা কাপ : পানামার বিপক্ষে আর্জেন্টিনার হয়ে মাঠে নামার সম্ভাবনা ফুটবল তারকা মেসির...

কোপা আমেরিকা কাপ : পানামার বিপক্ষে আর্জেন্টিনার হয়ে মাঠে নামার সম্ভাবনা ফুটবল তারকা মেসির...

স্পোর্টস ডেস্ক: আমেরিকায় যাওয়ার পর থেকে দলের সাথে অনুশীলন করতে পারেননি। একটি ম্যাচ খেলে ফেলেছে দল। তিনি বসে ছিলেন সাইড বেঞ্চে। দল সহজে জিতছিল বলে তার মাঠে নামার প্রয়োজন পড়েনি। তবে ১১ জুন পানামার বিপক্ষে আর্জেন্টিনা নিশ্চয়ই আরো উজ্জীবিত হয়ে নামতে পারবে।

কারণ, তাদের অধিনায়ক লিওনেল মেসি দলের সাথে অনুশীলন শুরু করেছেন। আর্জেন্টিনা এবারের কোপায় পড়েছে গ্রুপ 'ডি'তে। প্রথম ম্যাচে তারা চিলিকে ২-১ গোলে হারিয়েছে। ওই ম্যাচে একাদশে না থাকলেও বদলী হিসেবে ছিলেন মেসি। পানামাকে হারালে তাদের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয়ে যায়।

আর এই ম্যাচে তাকে একাদশে আশা করা যাচ্ছে। মেসি ইনজুরিতে ভুগছেন। পিঠ ও পাঁজরের ইনজুরি। কোপার আগে প্রস্তুতি ম্যাচে হন্ডুরাসের সাথে খেলার সময় ব্যথা পেয়েছিলেন।

২৮ বছরের ফরোয়ার্ড দলের সাথে পুরো অনুশীলন করার পাশাপাশি নিজের ফেসবুক পেজে একটি পোস্টও দিয়েছেন। লিখেছেন, "দলকে সহায়তা করতে যতটা দ্রুত সম্ভব তৈরি হয়ে যাওয়ার আশা করছি।"

অবশ্য মেসির ক্যারিয়ারে কোনো মেজর শিরোপা জেতার রেকর্ড নেই। ২০১৪ বিশ্বকাপের ফাইনালে হেরেছে আর্জেন্টিনা। এরপর ২০১৫ কোপা আমেরিকার ফাইনালেও হেরেছে। কোপা তারা জেতে না ২৩ বছর হলো। মেসি ও আর্জেন্টিনা এই শিরোপা খরা এবার আমেরিকার আসর থেকে ঘোঁচাতে মরিয়া।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন