News71.com
 Sports
 09 Jun 16, 12:15 PM
 782           
 0
 09 Jun 16, 12:15 PM

কোপা আমেরিকা কাপ ।। উরুগুয়ের হয়ে মাঠে নামা হচ্ছে না ফুটবল তারকা সুয়ারেসের

কোপা আমেরিকা কাপ ।। উরুগুয়ের হয়ে মাঠে নামা হচ্ছে না ফুটবল তারকা সুয়ারেসের

নিউজ ডেস্ক: পরিস্থিতি যা তাতে চলমান কোপা আমেরিকায় লুই সুয়ারেসের খেলা নাও হতে পারে। উরুগুয়ের কোচ অস্কার তাবারেজ তেমন ইঙ্গিতই দিলেন। তিনি জানিয়েছেন, শুক্রবার ভেনিজুয়েলার বিপক্ষে বাঁচামরার ম্যাচটাতে খেলা হচ্ছে না সুয়ারেসের। হ্যামস্ট্রিংয়ের চোট থেকে এখনো সেরে ওঠেননি বার্সেলোনার মহাতারকা।

গ্রুপ 'সি'তে কোপা আমেরিকার সর্বোচ্চ ১৫টি শিরোপাজয়ী দেশ উরুগুয়ে। কিন্তু গ্রুপ পর্বে মেক্সিকোর কাছে প্রথম ম্যাচে হারায় দ্বিতীয় ম্যাচটি তাদের ফাইনাল হয়ে উঠেছে। এটা হারলে টুর্নামেন্ট থেকে বিদায় হয়ে যাবে। আশা ছিল এই গুরুত্বপূর্ণ ম্যাচে সুয়ারেসকে পাওয়ার। কিন্তু তা হচ্ছে না।

কোচ তাবারেজ সংবাদ সম্মেলনে জানিয়ে দিয়েছেন, "এখনো সেরে উঠছে লুই সুয়ারেস। ১৭ দিন হয়ে গেল। এখনো ফিট না সে। এই অবস্থায় সে খেলবে না।" উরুগুয়ের এই দারুণ নামি কোচ বলেছেন, এবারের আসরেই হয়তো নামানো হবে না সুয়ারেসকে। সামনে বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচ।

২৯ বছরের সুয়ারেস ২২ মে স্পেনে বার্সেলোনার হয়ে কোপা দেল রের ফাইনালে খেলার সময় চোট পান। গত বছর কোপায় খেলতে পারেননি তিনি। কারণ, ২০১৪ বিশ্বকাপে ইতালির জিওর্জিও চিয়েলিনিকে কামড়ে দেওয়ায় নিষিদ্ধ হয়েছিলেন। এবারের কোপায় খেলার খুব ইচ্ছে ছিল তাই সুয়ারেসের।

দক্ষিণ আমেরিকার ২০১৮ বাছাই পর্বে ৬ ম্যাচ পর পয়েন্ট টেবিলের শীর্ষ উরুগুয়ে। "সে গুরুত্বপূর্ণ এক খেলোয়াড়। এটাও গুরুত্বপূর্ণ আসর। কিন্তু আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো বিশ্বকাপের বাছাইয়ের ম্যাচ।"

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন