News71.com
 Sports
 07 Feb 20, 08:10 PM
 1226           
 0
 07 Feb 20, 08:10 PM

পাইকগাছা উজ্জ্বল স্মৃতি ক্রিকেটের ফাইনাল॥ নিউজ৭১ একাদশের দাপুটে জয়

পাইকগাছা উজ্জ্বল স্মৃতি ক্রিকেটের ফাইনাল॥ নিউজ৭১ একাদশের দাপুটে জয়

স্পোর্টস ডেস্কঃ আজ খুলনার পাইকগাছায় উজ্জ্বল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় পাইকগাছা থানা একাদশের বিপক্ষে দাপুটে জয় পেয়েছে নিউজ৭১ একাদশ । উল্লেখ্য গত শুক্রবার এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হবার কথা থাকলেও দূর্যোগপূর্ন আবহাওয়ার কারনে খেলা এক সপ্তাহ পিছিয়ে আজ নির্ধারণ করা হয়। আজ সকাল থেকেই ফাইনাল খেলা উপলক্ষে পাইকগাছার নির্ধারিত মাঠটি সুন্দরভাবে সাজানো হয়। আজকের ফাইনাল খেলায় স্থানীয় বেশ কয়েকজন জনপ্রতিনিধি , সরকারি কর্মকর্তা ছাড়াও গন্যমান্য ব্যক্তিবর্গ ও পাইকগাছা ও আশপাশ এলাকার ক্রীড়ামোদীরা গুরুত্বপূর্ণ এ খেলাটি উপভোগ করেন।

আজকের টুর্নামেন্টের শুরুতে টসে জিতে নিউজ৭১ ক্রিকেট একাদশের অধিনায়ক সোহান ফিল্ডিং করার সিধান্ত নেয় এবং পাইকগাছা থানা একাদশ কে ব্যাটিং করার আমন্ত্রণ জানায়। ব্যাট হাতে মাঠে নেমে পাইকগাছা থানা একাদশ শুরু থেকে যথেষ্ঠ ভাল ব্যাটিং করলেও বেশী রান করতে পারেনা। তারা খেলার নির্ধারিত ২৫ ওভার শেষ না করেই মাত্র ২৩.৩ বলে সব কটি উইকেট হারিয়ে ১৩৪ রান সংগ্রহ করে সাজঘরে ফিরে যায়। ফাইনালের প্রথম ইনিংসের পরিসমাপ্তি ঘটায়। পরে নামাজের বিরতির পর শুরু হয় আজকের ফাইনাল খেলার দ্বিতিয় ইনিংস।ব্যাট হাতে মাঠে নামে নিউজ ৭১ এর ব্যাটসম্যানরা।

১৩৫ রানের লক্ষ্যমাত্রা নিয়ে নিউজ৭১ একাদশ মাঠে খেলতে নেমেই শুরু করে ব্যাটিং তান্ডব। তাদের ব্যাটিং নৈপূন্যে খড় কুটোর মতো উড়ে যায় পাইকগাছা থানা একাদশের বোলিং। এবং মাত্র ১১.৫বলে ৪ উইকেট হারিয়ে জয়ের লক্ষে পৌঁছে নিউজ৭১ একাদশ। বিজয়ি দলের পক্ষে এর পক্ষে আজিজুল ৫২ রান এবং নিশিত ৩৫ রান করে দলকে সহজেই নিশ্চিত জয়ের লক্ষে পৌছে দেয়। খেলা শেষে বিজয়ি দলের সকল খেলোয়াড ও কর্মকর্তার হাতে পুরস্কার তুলে দেয়া হয়। নিউজ৭১ একাদশের আজিজুল আজকের ফাইনাল খেলায় ম্যান অফ দি ম্যাচ নির্বাচিত হন। এদিকে ফাইনালে দাপুটে জয়লাভ করায় বিজয়ী দলের সকল খেলোয়াড ও কর্মকর্তাদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন নিউজ ৭১ এর সম্পাদক অজয় সরকার।

Comments

AEGHO SANA

2020-02-08 09:52:30 AM


CRICKET IS ON OF THE MOST POPULAR AI TEM A Amar dada o asa(Dabashes sana)

Lt Col Nasir (Retd)

2020-02-07 09:23:13 PM


Excellent

নিচের ঘরে আপনার মতামত দিন