sports
 01 Jun 16, 07:40 PM
 1227             0

মুস্তাফিজের গ্রামের বাড়ী তেঁতুলিয়ায় আনন্দের বন্যা.....

মুস্তাফিজের গ্রামের বাড়ী তেঁতুলিয়ায় আনন্দের বন্যা.....

স্পোর্টস ডেস্ক : প্রায় দুই মাস পর গ্রামে ফিরেছে, বাড়ি এসেছে মুস্তাফিজ; সাতক্ষীরার প্রত্যন্ত গ্রাম তেঁতুলিয়ায় তাই বৃষ্টির মধ্যেও আনন্দের কমতি নেই। সদ্য কৈশোর পেরিয়ে আসা মুস্তাফিজুর রহমান এবার আইপিএলে দুর্দান্ত পারফরমেন্সে সবার নজর কেড়েছেন। তার ঘরে ফেরায় তাই বাড়তি আনন্দ যোগ হয়েছে পরিবার ও বন্ধুদের। তাকে ঘিরে আগ্রহ দেখা গেছে আশপাশের গ্রামগুলোতেও। বৈচিত্র্যময় বোলিং নিয়ে ক্রিকেট বিশ্বে আলোচনায় থাকা তারকা মুস্তাফিজকে একনজর দেখতে তার বাড়িতে পড়ছে শয়ে শয়ে মানুষের পায়ের ছাপ।

আইপিএল শেষে সোমবার দেশে ফেরা মুস্তাফিজ বাবা-মার কাছে পৌঁছেছেন গতকাল মঙ্গলবার প্রায় মধ্যরাতে। সাতক্ষীরা জেলা শহর থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরে কালীগঞ্জ উপজেলার তেঁতুলিয়া গ্রামের বাড়ি ঢুকেই বাবা-মাকে জড়িয়ে ধরেন ২০ বছরের এই তরুণ। চার ছেলে-দুই মেয়ের সবার ছোট সন্তানকে এতদিন পর কাছে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন মা মাহমুদা খাতুনও।

“ছোট ছেলের জন্য ভালবাসা একটু বেশি। বার বার ওর কথা মনে পড়ে।” আইপিএলে মুস্তাফিজ যে দলে খেলেছেন, সেই সানরাইজার্স হায়দরাবাদই হয়েছে চ্যাম্পিয়ন। ছেলের সাফল্যে খুশিতে থাকা মা তাই আগে থেকেই রান্না করে রাখেন মুস্তাফিজের পছন্দের সব খাবার।

"কাজ না থাকলে মুস্তাফিজ সকালে উঠতে দেরি করে। ওর উঠার আগেই সব নাস্তা তৈরি হয়ে যাবে।” ভাই মোখলেছুর রহমান পল্টুর কথায়ও পরিবারে মুস্তাফিজের জন্য বাড়তি আদরের কথা শোনা যায়। “ভাই-বোনদের মধ্যে ছোট হওয়ায় মুস্তাফিজের জন্য সবার যত্ন একটু বেশি। তার জন্য একটু আয়োজন থাকতেই হবে,” বলেন তিনি।

 

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')