News71.com
 Sports
 01 Jun 16, 04:06 PM
 837           
 0
 01 Jun 16, 04:06 PM

টেস্ট ক্রিকেট থেকে অবসর নিলেন শ্রীলঙ্কান বোলার কুলাসেকারা....

টেস্ট ক্রিকেট থেকে অবসর নিলেন শ্রীলঙ্কান বোলার কুলাসেকারা....

স্পোর্টস ডেস্ক: আর টেস্ট ক্রিকেট খেলবেন না। মন দেবেন শুধু ওয়ানডে ও টি-টোয়েন্টিতে। ৩৩ বছর বয়সী শ্রীলঙ্কান মিডিয়াম পেসার নুয়ান কুলাসেকারা তাই টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়ে নিলেন। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের মাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তিতে কুলাসেকারা জানিয়েছেন, "অনেক ভাবার পর এই সিদ্ধান্তে এসেছি যে অবসরের এটাই ঠিক সময়।" টেস্ট ক্রিকেট থেকে আমি অবসর নিচ্ছি। তাতে ওয়ানডে ও টি-টোয়েন্টি ক্রিকেটে প্রস্তুতির জন্য ভালো সুযোগ পাবো।"

ক্যারিয়ারে ২১ টেস্টে ৪৮ উইকেট নিয়েছেন ডান হাতি এই বোলার । অভিষেক হয়েছিল ২০০৫ সালের এপ্রিলে। সঠিক লাইনে বল করেন। সুইং করান। নিখুত নিশানা তার।টেস্টে নিজের সেরা পারফরম্যান্সের মধ্যে আছে ২০০৯ সালে কলম্বোতে পাকিস্তানের বিপক্ষে দুই ইনিংসে ৪টি করে উইকেট শিকার। ২৮.৪ ওভারে ম্যাচ জেতানো ৫৮ রানে ৮ উইকেট। তবে তিনি টেস্টে নিয়মিত হতে পারেননি। ২০১৪ সালে শেষ টেস্ট খেলেছেন কুলাসেকারা।

সীমিত ওভারের ক্রিকেটে এখনো শ্রীলঙ্কার সম্পদ কুলাসেকারা। ২০০৯ সালে ওয়ানডে র‌্যাঙ্কিংয়ে এক নম্বর বোলার ছিলেন তিনি । ১৭৩টি ওয়ানডে খেলে পেয়েছেন ১৮৬টি উইকেট । ৫০টি টি-টোয়েন্টি ম্যাচে শিকার করেছেন ৫৬ উইকেট।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন