News71.com
 Sports
 29 May 16, 06:26 PM
 863           
 0
 29 May 16, 06:26 PM

আইপিএলের আজকের ফাইনালে কাটার মাস্টার মুস্তাফিজের খেলা অনিশ্চিত ...

আইপিএলের আজকের ফাইনালে কাটার মাস্টার মুস্তাফিজের খেলা অনিশ্চিত ...

স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ফাইনালে আজ মুখোমুখি হচ্ছে মুস্তাফিজের দল সানরাইজার্স হায়দ্রাবাদ ও রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুর। তবে ফাইনাল ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের অন্যতম খেলোয়াড় বাংলাদেশের পেসার কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান খেলবেন কিনা তা এখনও নিশ্চিত নয়। সানরাইজার্স হায়দ্রাবাদের সবশেষ ম্যাচে গুজরাট লায়ন্সের বিপক্ষে ইনজুরির কারণে খেলতে পারেননি মুস্তাফিজুর রহমান। ম্যাচের কিছু সময় আগে নিশ্চিত হবে আজকে তিনি মাঠে নামছেন কিনা।

ক্রিকেট বিশ্লেষক বোরিয়া মজুমদার বলেছেন, হায়দ্রাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার তাঁকে এক সাক্ষাৎকারে জানিয়েছেন, মুস্তাফিজের চোট এখনও পুরোপুরি সেরে উঠেনি, তিনি আজ নাও খেলতে পারেন। তবে সে বিষয়ে এখনও কিছু বলা যাচ্ছে না ।

উল্লেখ্য, এবারের টুর্নামেন্টে দুর্ধর্ষ বোলিং করা কাটার মাস্টার মুস্তাফিজ যদি আজ না খেলেন তবে হায়দ্রাবাদের জন্য সেটা চাপের কারণ হবে। কারণ মুস্তাফিজ যেভাবে টুর্নামেন্টে বল করেছেন সবদলের ব্যাটসম্যানদের জন্য কিন্তু সমস্যার কারণ হয়েছেন। না খেললে দলের জন্য সমস্যা একটু হবেই”-বলেন ক্রিকেট বিশ্লেষক বোরিয়া মজুমদার। মুস্তাফিজুর রহমান যদি আজ খেলতে না পারেন তাহলে তাঁর বদলে খেলবেন ট্রেন্ট বোল্ট।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন