News71.com
 Sports
 28 May 16, 12:42 PM
 733           
 0
 28 May 16, 12:42 PM

ওয়ার্নারের অনবদ্য ইনিংসে ফাইনালে মুস্তাফিজের হায়দরাবাদ.....

ওয়ার্নারের অনবদ্য ইনিংসে ফাইনালে মুস্তাফিজের হায়দরাবাদ.....

স্পোর্টস ডেস্কঃ ওয়ার্নারের অধিনায়কোচিত ব্যাটিংয়ে ভর করে আইপিএলের ফাইনালে উঠেছে মুস্তাফিজের দল সানরাইজার্স হায়দরাবাদ। গতকাল রাতে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে সুরেশ রায়নার গুজরাটকে ৪ উইকেটে হারিয়ে ফাইনালের টিকিট পেল হায়দরাবাদ। অবশ্য হ্যামস্ট্রিং ইনজুরির কারণে এই ম্যাচে খেলতে পারেননি মুস্তাফিজ।

দিল্লির ফিরোজ শাহ কোটলাতে ৪ বল বাকি থাকেতেই গুজরাটের দেওয়া ১৬৩ রানের লক্ষ্য টপকে যায় ওয়ার্নাররা। তবে একটা সময় গুজরাটের জয় নিশ্চিত মনে হচ্ছিল। লক্ষ্য তাড়া করতে গিয়ে ৮৪ রানের মধ্যে ৫ উইকেট হারিয়ে ফেলেছিল সানরাইজার্স। তবে ওয়ার্নার একগুয়েমিতার কারণেই শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়ে মুস্তাফিজের দল।

টস হেরে ব্যাটিং করতে নামা গুজরাটের শুরুটা ভালো হয়নি। তবে ফিঞ্চের ৩২ বলে ৫০ ও ব্যান্ডন ম্যাককলামের ৩২ রানে ভর করে ১৬২ রানের লড়াকু সংগ্রহ করে এবারের আসরের নতুন দল গুজরাট লায়ন। হায়দরাবাদের ভুবনেশ্বর কুমার ২৭ রানে ২ উইকেট নেন। মুস্তাফিজুর বদলি হিসেবে নামা ট্রেন্ট বোল্ট নেন ১ উইকেট। তবে তিনি রান দেন ৩৯টি।

জবাবে শুরুতেই শিখর ধাওয়ানের উইকেট হারায় হায়দরাবাদ। এরপর হেনরিকস ফিরে যান ১১ রান করে। দলীয় ৬১ রানে আউট হন আগের ম্যাচে জয়ের নায়ক যুবরাজ সিং। এরপর দীপক হুদা আউট হন মাত্র ৪ রান করে।

তবে অন্যপ্রান্তে অবিচল থাকেন ওয়ার্নার। ৫৮ বলে ১১ চার ও ৩ ছক্কায় ৯৩ রান করে জয় নিশ্চিত করেই মাঠ ছাড়েন হায়দরাবাদ অধিনায়ক। গুজরাটের ডোয়াইন ব্রাভো ও শিভিল কৌশিক ২টি করে উইকেট নেন।

ব্যাঙ্গালুরুতে আগামী রোববার ফাইনালে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ। এই ম্যাচে খেলার সম্ভাবনা রয়েছে বাংলাদেশি কাটার মাস্টার মুস্তাফিজের।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন