News71.com
 Sports
 27 May 16, 06:51 PM
 811           
 0
 27 May 16, 06:51 PM

আইপিএলের সেরা দলে খেলছেন ক্রিকেটার মুস্তাফিজ।।

আইপিএলের সেরা দলে খেলছেন ক্রিকেটার মুস্তাফিজ।।

স্পোর্টস ডেস্কঃ প্রথমবারের মত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ খেলতে গিয়েই বাজিমাত করেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুস্তাফিজুর রহমান। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে প্রত্যেক ম্যাচে বল হাতে দ্যুতি ছড়াচ্ছেন। দলের জয়ের পেছেনে যার বিশাল অবদান। অস্ট্রেলিয়ার সাবেক দুই নারী ক্রিকেটার মেল জোনস এবং লিসা স্টালেকারেরও চোখ এড়ায়নি মুস্তাফিজের নজরকাড়া পারফম্যান্স।

আর মাত্র দুই ম্যাচ পরেই পর্দা নামছে আইপিএলের এবারের আসরের। টুর্নামেন্ট শেষ হওয়ার দ্বারপ্রান্তে এসে শুরু হয়ে গেছে আইপিএলের সেরা দল নির্বাচন। ইতোমধ্যেই আইপিএলের সেরা একাদশ নির্বাচন করেছেন এই দুই সাবেক অসি নারী ক্রিকেটার। দুর্দান্ত পারফম্যান্সে এই দুই সাবেকের নির্বাচিত সেরা দলে জায়গা করে নিয়েছেন আইপিএল-এ খেলতে যাওয়া মুস্তাফিজ।

এদিকে সেরা দল নির্বাচনে এই দুই ক্রিকেটার বাঁহাতি পেসার মুস্তাফিজকে তাদের নির্বাচিত নিজ নিজ সেরা দলেই রেখেছেন। অস্ট্রেলিয়ার হয়ে ৬১ ওয়ানডে খেলা জোনসের একাদশে বোলিংয়ের সেরা অস্ত্র হিসেবে জায়গা করে নিলেও ১২৫ ওয়ানডে আর ৫৪টি টি-টোয়েন্টি খেলা লিসার সেরা দলে মুস্তাফিজ রয়েছেন দ্বাদশ ক্রিকেটার হিসেবে।

মুস্তাফিজের বোলিং এবারের আইপিএলে সবচেয়ে বেশি উত্তেজনা ছড়িয়েছে এবং তার মিতব্যয়ী ইকোনোমি রেটের কথা উল্লেখ করেন স্টালেকার। এছাড়া মুস্তাফিজকে নিয়ে তিনি বলেন, মুস্তাফিজের স্লোয়ার ব্যাটসম্যানদের জন্য বেশ কঠিন।

কোচ: ব্রাড হগ, উদীয়মান ক্রিকেটার: অ্যাডাম জাম্পা

জোনসের সেরা দল: রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, ইউসুফ পাঠান, শেন ওয়াটসন, ক্রুনাল পাণ্ডে, নামান ওঝা, ভুবনেশ্বর কুমার, মুস্তাফিজুর রহমান, যুবেন্দ্র চাহাল।

স্টালেকারের সেরা দল: রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, ক্রুনাল পাণ্ডে, ইউসুফ পাঠান, আন্দ্রে রাসেল, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক), মিচেল ম্যাকক্লেনঘান, অমিত মিশ্র, ভুবনেশ্বর কুমার।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন