News71.com
 Sports
 19 Apr 18, 04:20 AM
 664           
 0
 19 Apr 18, 04:20 AM

আইপিএল।। কার্তিক-নিতিশের অনবদ্য ব্যাটিং এ রাজস্থানের বিপক্ষে বড় জয় পেল কেকেআর

আইপিএল।। কার্তিক-নিতিশের অনবদ্য ব্যাটিং এ রাজস্থানের বিপক্ষে বড় জয় পেল কেকেআর


স্পোর্টস ডেস্ক: রাজস্থানের ছুঁড়ে দেয়া ১৬১ রান তাড়া করতে নেমে কলকাতার ব্যাটসম্যানরা বেশ স্বাচ্ছন্দ্যেই খেলেছেন রাজস্থানের বোলারদের। ৭ বল হাতে রেখেই ৭ উইকেটের বড় জয় পেয়েছে কেকেআর। ১ রানেই প্রথম উইকেট হারায় কলকাতা। ক্রিস লিন শূন্য রানে বিদায় নেন। কিন্তু দ্বিতীয় উইকেটের সুনীল নারাইন ও ৬৯ রানের পার্টনারশিপ গড়েন। সুনীল নারাইন ৩৫ রান করে আউট হন। দ্বিতীয় উইকেটে ৩২ রান যোগ করেন রবিন উথাপ্পা এবং নিতিশ রানা। রবিন উথাপ্পা করেন ৪৮ রান। চতুর্থ উইকেটে অধিনায়ক দিনেশ কার্তিক এবং নিতিশ রানা ৩৮ বলে ৬১ রানের অবিচ্ছিন্ন পার্টনারশিপ গড়ে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন। কার্তিক অপ. ৪২ এবং নিতিশ রানা ৩৫ রানে অপরাজিত থাকেন। রাজস্থানের গৌতম একাই নেন ২ উইকেট।

 


এর আগে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে রাজস্থান রয়্যাল ৮ উইকেটে করে ১৬০ রান। উদ্বোধনী জুটিতে আজিঙ্কা রাহানে এবং আর্সি শর্ট ৫২ রানের দারুণ সূচনা এনে দেন। কিন্তু তা সত্ত্বেও বড় সংগ্রহ করতে ব্যর্থ হয় রাজস্থান। আজিঙ্কা রাহানে ৩৬ রান করে আউট হন। সর্বোচ্চ ৪৪ রান আসে অপর ওপেনার আর্সি শর্ট-এর ব্যাট থেকে।
এছাড়া ত্রিপাদি ১৫ এবং বেন স্টোকস ১৪ রান করে আউট হন। জস বাটলার ২৪ রানে অপরাজিত থাকলে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৬০ রান করতে সক্ষম হয় রাজস্থান রয়্যালস। কলকাতার বোলারদের মধ্যে নিতিশ রানা ও টম কারান দুটি করে এবং পিযুস চাওলা, কুলদীপ যাদব এবং সিভাম মাভি একটি করে উইকেট নেন।

 

ম্যান অব দ্য ম্যাচঃ নিতিশ রানা (কেকেআর)

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন