sports
 26 Jan 16, 07:53 AM
 309             0

ব্যাট হাতে মাঠে অপ্রতিরোধ্য সানিয়া ।। টানা ৩৪ ম্যাচে জয়

ব্যাট হাতে মাঠে অপ্রতিরোধ্য সানিয়া ।। টানা ৩৪ ম্যাচে জয়

নিউজ ডেস্ক :আন্তর্জাতিক টেনিসে বিদেশের মাটিতে জিতলেন টানা ৩৪ ম্যাচ। সানিয়া মির্জারএ ফর্ম দেখে টেনিস বিশ্ব অবাক। আটকানো যাচ্ছে না সানিয়া মির্জা-মার্টিনা হিঙ্গিস জুটিকে একটা সেট খোলাতেও। অস্ট্রেলিয়ান ওপেনের কোয়ার্টার ফাইনালে উঠতে কোন বেগই পেতে হল না সান্টিনাদের (সানিয়া+মার্টিনা)। শেষ আটের লড়াইতে তাঁরা হারালেন না লিনা গ্রোয়েনেফেল্ড ও কোকো ভ্যান্ডেওয়েঘের জুটিকে৷ ম্যাচের ফল সানিয়াদের পক্ষে ৬-৪, ৪-৬, ৬-১৷

প্রথম সেট ৬-৪ এ জেতেন সানিয়া জুটি। কিন্তু দ্বিতীয় সেটে পাল্টা প্রত্যাঘাত করে টুর্নামেন্টের দ্বাদশ বাছাই আমেরিকান-জার্মান জুটি৷ দ্বিতীয় সেটটি জিতে লড়াইতে ফিরে আসে তাঁরা৷ কিন্তু তৃতীয় তথা নির্নায়ক সেটে বিপক্ষকে ৬-১ উড়িয়ে টানা ৩৪তম ম্যাচটি জেতার রেকর্ড করলেন ইন্দো-সুইস জুটি৷ এদিন ম্যাচ জিততে এক ঘণ্টা ৩০ মিনিট সময় নেন সানিয়া-মার্টিনা জুটি।

সান্টিনারা শেষবার হেরেছিলেন গত বছর সিনসিনাটি ওপেনে। তারপর থেকে সেই যে জেতা শুরু করেছেন, আর কেউ তাদের হারাতেই পারছে না। এখন সকলে তাকিয়ে আছেন অষ্টেলিয়ান ওপেনের ফাইনালের দিকে। জয়ের ধারা অবাহত রেখে পারবেন কি সানিয়ারা বিজয়ীর মুকুটটি মাথায় পরতে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')