News71.com
 Sports
 17 Nov 17, 06:44 AM
 701           
 0
 17 Nov 17, 06:44 AM

বিপিএলে সিলেট সিক্সার্সকে সাত উইকেটে হেসেখেলে হারিয়েছে রাজশাহী কিংস।  

বিপিএলে সিলেট সিক্সার্সকে সাত উইকেটে হেসেখেলে হারিয়েছে রাজশাহী কিংস।   

স্পোর্টস ডেস্কঃ মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বিপিএলের ১৭তম ম্যাচে সিলেট সিক্সার্সকে সাত উইকেটে হেসেখেলে হারিয়েছে রাজশাহী কিংস। টস জিতে সিলেটকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় রাজশাহী। নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৬ রান সংগ্রহ করে সিলেট। জবাবে ১৫ বল বাকি থাকতে সাত উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় রাজশাহী। রাজশাহীর পক্ষে মমিনুল হক ৩৬ বলে ৪২ ও রনি তালুকদার ২২ বলে ২৪ রান করেন। জাকির হোসেন ২৬ বলে ৫১ ও মুশফিকুর রহিম ২০ বলে ২৫ রান করে অপরাজিত থাকেন। সিলেটের পক্ষে নাসির হোসেন একটি, আবুল হোসান একটি ও নাবিল সামাদ একটি করে উইকেট দখল করেন।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে সিলেট ৬ উইকেটে ১৪৬ রান সংগ্রহ করে। ১৮ রানের মধ্যে দুই ওপেনারকে ফেরায় রাজশাহীর বোলারা । প্রথম তিন ম্যাচে ফিফটি পাওয়া থারাঙ্গা ১০ রানে আউট হন। এ ধাক্কায় প্রতিরোধ গড়তে পারেনি সিলেট। কেবল দানুশকা গুনাথিলাকা একপ্রান্ত আগলে রাখেন। দলের ৭১ রানে তিনি পঞ্চম ব্যাটসম্যান হয়ে আউট হন। শ্রীলঙ্কার এই অলরাউন্ডার ৩৭ বলে ৪০ রান করেন। শেষদিকে এসে সিলেটের আইকন ক্রিকেটার সাব্বির রহমান জ্বলে ওঠেন। বাংলাদেশি এ ব্যাটসম্যান ২৬ বলে ৪১ রান করেন।রাজশাহীর পক্ষে সবচেয়ে বেশি ২ উইকেট নেন কেসরিক উইলিয়ামস। একটি করে পেয়েছেন মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সামি, ফ্রাঙ্কলিন ও সামিত প্যাটেল। অবশেষে সাত উইকেটে হেসেখেলে জয় পায় রাজশাহী কিংস।


সংক্ষিপ্ত স্কোরঃ

রাজশাহী কিংস: ১৭.৩ ওভারে ১৫০/৩ (মুমিনুল ৪২, রনি ২৪, জাকির ৫১*, মুশফিক ২৫*; নাসির ১/২০, আবুল হাসান ১/১৭)

সিলেট সিক্সার্স: ২০ ওভারে ১৪৬/৬ (উপুল থারাঙ্গা ১০, দানুশকা গুনাথিলাকা ৪০, নুরুল হাসান ১০, টিম ব্রেসনান ২৯*, সাব্বির রহমান ৪১ মেহেদী হাসান মিরাজ ১/১২, জেমস ফ্রাঙ্কলিন ১/১৭, সামিত প্যাটেল ১/৬, কেসরিক উইলিয়ামস ২/৩২)

ফলাফলঃ রাজশাহী কিংস ৭ উইকেটে জয়ী।

ম্যাচসেরা: জাকির হোসেন।( রাজশাহী কিংস)।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন