News71.com
 Sports
 22 Apr 16, 11:35 AM
 832           
 0
 22 Apr 16, 11:35 AM

মালিঙ্গার পর ছিটকে গেলেন বদ্রি ।।

মালিঙ্গার পর ছিটকে গেলেন বদ্রি ।।

স্পোর্টস ডেস্কঃ হাঁটুর ইনজুরির কারণে আইপিএলের এবারের আসরে কোনো ম্যাচ না খেলেই দেশে ফিরতে হয় লাসিথ মালিঙ্গাকে। এবার সে কাতারে নাম লেখালেন ওয়েস্ট ইন্ডিজের স্যামুয়েল বদ্রি। টি-২০ বিশ্বকাপ ফাইনালের চোটটাই তার জন্য কাল হয়ে দাঁড়াল!

কাঁধের ইনজুরি থেকে পুরোপুরি সেরে না ওঠায় আইপিএল থেকে ছিটকেই গেলেন বদ্রি। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু টিমে তার অভাবটা পূরণ করবেন দক্ষিণ আফ্রিকান স্পিনার তাব্রাইজ শামসি।

টি-২০ বিশ্বকাপের ফাইনালে ইনজুরি আক্রান্ত হন বদ্রি। থার্ডম্যান অঞ্চলে ইংল্যান্ডের লিয়াম প্লাঙ্কেটের ক্যাচ ধরতে ধরতে গিয়ে ডান কাঁধে চোট পান ৩৫ বছর বয়সী এ লেগ স্পিনার। এরপর থেকেই মাঠের বাইরে বদ্রি। ফিটনেসে ঘাটতি থাকায় বেঙ্গালুরুর প্রথম তিনটি ম্যাচেই একাদশের বাইরে থাকেন।

আজ নিজেদের চতুর্থ ম্যাচে মহেন্দ্র সিং ধোনির রাইজিং পুনে সুপারজায়ান্টসের মুখোমুখি হবে বিরাট কোহলির বেঙ্গালুরু। বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে।

এছাড়া প্রথম সন্তানের বাবা হওয়ার সুবাদের বেঙ্গালুরুর হয়ে টানা দ্বিতীয় ম্যাচ মিস করতে যাচ্ছেন ক্রিস গেইল। বান্ধবী ও মেয়ে ব্লাশের পাশে থাকতে এখন জ্যামাইকায় অবস্থান করছেন ‘ক্যারিবীয় ব্যাটিং দানব’। তারই জাতীয় দল সতীর্থ বদ্রিকেও আইপিএল ছেড়ে দেশে ফিরতে হলো। পার্থক্যটা হলো, দু-একদিনের মধ্যে গেইল ফিরছেন, কিন্তু বদ্রির আর ফেরা হচ্ছে না!

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন