News71.com
 Sports
 17 Apr 16, 01:55 AM
 742           
 0
 17 Apr 16, 01:55 AM

আগুয়েরোর হ্যাটট্রিক,উল্লাসে ম্যানসিটি ।।

আগুয়েরোর হ্যাটট্রিক,উল্লাসে ম্যানসিটি ।।

নিউজ ডেস্কঃ ইংলিশ প্রিমিয়ার লিগে স্বাগতিক চেলসির বিপক্ষে ৩-০ গোলের দারুণ এক জয় পেয়েছেন ম্যানচেস্টার সিটি। ম্যাচে দলের হয়ে তিনটি গোলই করেছেন আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো।

এ জয়ের ফলে ৩৩ ম্যাচ থেকে ৬০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে ম্যানসিটি। সমসংখ্যক ম্যাচ থেকে ৭২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে লেইচেস্টার সিটি। আর ৬৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে টটেনহ্যাম হটসপার।

গত শনিবার রাতে প্রতিপক্ষের মাঠে ম্যাচের ৩৩ মিনিটে ম্যানসিটিকে এগিয়ে দেন আগুয়েরো। সামির নাসরির সহায়তায় গোলটি করেন এই আর্জেন্টাইন স্ট্রাইকার। প্রথমার্ধে এই এক গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় ম্যানুয়েল পেল্লেগ্রিনির শিষ্যরা।

বিরতির পর ম্যাচের ৫৪ মিনিটে আবারও গোল করে দলকে এগিয়ে দেন আগুয়েরো। এরপর চেলসি ৭৮ মিনিটে আর একটি ধাক্কা খায়। তা হলো গোলরক্ষক থিবাইস কৌরতৌইস ম্যানসিটির ফের্নান্দিনিয়োকে ফাউল করে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। তার বদলি ফালাকাওয়ের চোখে ধুলো দিয়ে প্যানাল্টির সুযোগ কাজে লাগিয়ে ৮০ মিনিটে নিজের হ্যাটট্রিক পুরণ করেন আগুয়েরো। বাকি সময়ে আর কোনো গোল না হলে ৩-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে সফরকারী ম্যানসিটি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন