sports
 13 Apr 16, 11:40 AM
 301             0

গেইলের ছেলে সরফরাজ....!

গেইলের ছেলে সরফরাজ....!

নিউজ ডেস্কঃ সরফরাজ খান,ভারত অনুর্ধ্ব-১৯ দলের সবচেয়ে মারকুটে খেলোয়াড়। আইপিএলে খেলছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে। সতীর্থ হিসেবে পেয়েছেন আরেক ব্যাটিং দানব ক্রিস গেইলকে। যেখানে গেইলের বয়স ৩৬, সেখানে সরফরাজ মাত্র ১৮। তাই তাকে ছেলে হিসেবে আখ্যা দিলেন ক্যারিবীয় এই মারকুটে ব্যাটসম্যান। তবে বয়সের জন্য নয়, তার ব্যাটিং দৃঢ়তায় মুগ্ধ হয়ে মজা করেই সরফরাজকে নিজের ছেলে বললেন গেইল।

গত মঙ্গলবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজ হায়দ্রাবাদের বিপক্ষে ৩৫ রানের টনের্ডো ইনিংস খেলেন সরফরাজ। টনের্ডো ইনিংসের প্রশংসা করার পাশাপাশি সরফরাজকে নিয়ে এমন উক্তি করেন গেইল।

ব্যাঙ্গালুরুর ইনিংসের ১৭.২ ওভার শেষে ২২ গজে যান সরফরাজ। কিন্তু বাকি ১৬ বলের ১০ বল মোকাবেলা করেন সরফরাজ। ২টি ছক্কা ও ৫টি চারের সহায়তায় নিজের স্কোরটা দাড় করেন ৩৫ রানে। শেষ পর্যন্ত তার অনবদ্য ইনিংসে ২০ ওভারে ৪ উইকেটে হারিয়ে ২২৭ রানে পৌঁছায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর  ।

সরফরাজের এমন ব্যাটিং দেখে বিস্মিত হয়েছেন বিশ্ব ক্রিকেটে দানব খ্যাত গেইল। তাই মজা করেই বলে ফেললেন, 'এই দলে সরফরাজ আমার সতীর্থ। আজ দুর্দান্ত একটি ইনিংস খেললো সে। তার বয়স অনেক কম। সে আমার ছেলের মত। ভবিষ্যতের তারকা সরফরাজ।'

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')