sports
 13 Apr 16, 12:08 PM
 286             0

রোনালদোর হ্যাটট্রিক, ষষ্ঠবারের মতো সেমিতে রিয়াল ।।

রোনালদোর হ্যাটট্রিক, ষষ্ঠবারের মতো সেমিতে রিয়াল ।।

নিউজ ডেস্কঃ উয়েফা চ্যাম্পিয়নস লিগে প্রথম লেগের কোয়ার্টার ফাইনালে জার্মানির ক্লাব ভলফসবুর্গের কাছে ২-০ ব্যবধানে পরাজিত হয় ১০ বারের চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। ফলে সেমিফাইনালে যেতে হলে ফিরতি লেগে ঘরের মাঠে জার্মানির ক্লাবটির বিপক্ষে জিততে হতো ৩-০ গোলে। কাজটি অসম্ভব না হলেও ক্রিস্টিয়ানো রোনালদো হ্যাটট্রিকে শেষ চারে জায়গা করে নিয়েছে রিয়াল।

মঙ্গলবার রাতে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের ১৫ মিনিটেই গোলের দেখা পায় রিয়াল। ভলফসবুর্গের ডি বক্সের বাইরে থেকে দানিয়েল কারবাহালের বাড়িয়ে দেওয়া বলে আলতো করে পা লাগিয়ে দলকে এক গোলে এগিয়ে দেন রোনালদো। এর ২ মিনিট পর টনি ক্রুসের বাড়িয়ে দেওয়া বলে মাথা লাগিয়ে ব্যবধান দ্বিগুণ করেন এই পর্তুগিজ তারকা। ২-০ গোলে এগিয়ে থেকে (দুই লেগ মিলিয়ে ২-২ গোলের সমতা) বিরতিতে যান জিনেদিন জিদানের শিষ্যরা।

 বিরতির পর অবশ্য গোল পেতে বেশ দেরি হয় রিয়ালের। ম্যাচের ৭৭ মিনিটে ফ্রি কিক থেকে অবিশ্বাস্যভাবে গোল করে হ্যাটট্রিকের পাশাপাশি দলকে এগিয়ে দেন রোনালদো। এরপর দু'দল আর কোনো গোলের দেখা না পেলে দুই লেগ মিলিয়ে ৩-২ গোলে জিতে টানা ষষ্ঠবারের মতো ইউরোপ সেরার লড়াইয়ের শেষ চারে জায়গা করে নেয় রিয়াল।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')