sports
 12 Apr 16, 11:51 AM
 425             0

অভিষেকেই আগুন ঝরালেন কাটার মাস্টার মুস্তাফিজ ।।

অভিষেকেই আগুন ঝরালেন কাটার মাস্টার মুস্তাফিজ ।।

স্পোর্টস ডেস্কঃ আইপিএলের অভিষেকেই আগুন ঝরালেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। আজ ব্যাটিং স্বর্গে পরিণত হওয়া বেঙ্গালুরুর এম চেন্নাস্বামী স্টেডিয়ামে একমাত্র মুস্তাফিজই প্রতিপক্ষ ব্যাটসম্যানদের লাগামে টান দিলেন। পরপর দুই বলে তুলে নিলেন শক্তিশালী দু'টি উইকেট ।

বিরাট কোহলি-এবি ডি ভিলিয়ার্স-শেন ওয়াটসনদের ব্যাটিং তাণ্ডবে এদিন দিশেহারা হয়ে পড়ে সানরাইজার্স হায়দ্রাবাদের বোলাররা। ব্যতিক্রম শুধু একজন। কোহলি-ভিলিয়ার্স-ওয়াটসনদের ঘোল খাইয়েই ছাড়লেন তিনি। সেই বোলারটির নাম মুস্তাফিজুর রহমান। আজ রাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ঝলমলে অভিষেক হলো বাংলাদেশের ‘কাটার মাস্টার’ মুস্তাফিজের। এদিন পকেটে পুরে নিয়েছেন ভিলিয়ার্স ও ওয়াটসনের মতো ভয়ঙ্কর দুই ব্যাটসম্যানের উইকেট। চার উইকেটের মধ্যে দু'টিই দখল করেন কাটার মাস্টার ।

আজ রাতে মুখোমুখি হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও সানরাইজার্স হায়দ্রাবাদ। স্কোয়াডে একাধিক পেসার থাকলেও মুস্তাফিজকে একাদশে নিয়েই মাঠে নামে টস জয়ী হায়দ্রাবাদ। আইপিএলে এটা মুস্তাফিজের অভিষেক ম্যাচ। কিন্তু বল হাতে ভয়হীন মূর্তিতে দেখা গেল তাকে ।

ম্যাচে দুই স্পেলে বোলিং করেছেন মুস্তাফিজ। প্রথম দফায় ২ ওভারে কোনো উইকেট না পেলেও দিয়েছিলেন মাত্র ১০ রান। সেটা এমন এক সময় যখন দলের অপর দুই পেসার আশিষ নেহরা ও ভুবনেশ্বর কুমার কোহলি-ভিলিয়ার্সের পিটুনি খেয়ে দিশেহারা। কিন্ত মুস্তাফিজকে যেন বুঝেই উঠতে পারেননি কোহলিরা ।

ইনিংসের ১৮তম ওভারে দ্বিতীয় দফায় মুস্তাফিজকে বোলিংয়ে আনেন হায়দ্রাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ওই ওভারের দ্বিতীয় ও তৃতীয় বলে তুলে নেন ভিলিয়ার্স ও ওয়াটসনের উইকেট দুটি। শেষ অব্দি ম্যাচে ৪ ওভার বল করে ২৬ রান দিয়ে ২ উইকেট নেন মুস্তাফিজ। আর প্রতিপক্ষ ব্যাঙ্গালুরুর ব্যাটসম্যানরা ৪ উইকেট হারিয়ে সংগ্রহ করেন ২২৭ রান ।

এখন সর্বশেষ স্কোর হায়দ্রাবাদ ১৬ অভারে ১৪৭/৬ ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')