sports
 09 Apr 16, 07:00 AM
 322             0

ফুটবল তারকা নেইমারকে নিয়ে ব্রাজিল-বার্সার লড়াই, দোটানায় নেইমার ।।

ফুটবল তারকা নেইমারকে নিয়ে ব্রাজিল-বার্সার লড়াই, দোটানায় নেইমার ।।

স্পোর্টস ডেস্কঃ উভয় সঙ্কটে পড়েছে নেইমার। কিছুই যেন করার নেই তার। ইচ্ছা থাকলেও কিছুই করতে পারছেন না ব্রাজিলের এ স্বনামধন্য স্ট্রাইকার। চলতি বছরের জুনে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে কোপা আমেরিকার শতবার্ষিকী উপলক্ষে বিশেষ ‘কোপা আমেরিকা’ টুর্নামেন্ট। এরপর আগস্টে ব্রাজিলে শুরু হবে রিও অলিম্পিক। দুই আসরেই নেইমারের ব্রাজিলের হয়ে খেলার আগ্রহ বেশ আগে থেকেই । ব্রাজিলও চাইছে সেটাই। কিন্তু তার ক্লাব বার্সেলোনা বাঁধ সাধছে। তারা কিছুতেই নেইমারকে দুটি আন্তর্জাতিক টুর্নামেন্টে খেলার অনুমতি দিচ্ছে না।

অন্যদিকে, ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন নেইমারকে দুই টুর্নামেন্টে পাওয়ার জন্য মরিয়া। এতে পরিস্থিতি ঘোলাটে হয়ে উঠেছে। বার্সেলোনা ও ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশনের মধ্যে শুরু হয়ে গেছে লড়াই। ব্রাজিল কর্তৃপক্ষ তাদের আগ্রহের কথা বেশ আগেই বার্সেলোনাকে জানায়। বার্সেলোনাও তাদেরকে জবাব দিয়েছে। তবে তাতে মোটেও সন্তুষ্ট হতে পারেছ না ব্রাজিল। নেইমারকে যে কোনো একটি আন্তর্জাতিক টুর্নামেন্টের জন্য ছাড়তে চায় বার্সেলোনা। বিষয়টি নিয়ে ব্রাজিল ফুটবল বোর্ডকে চিঠিও পাঠিয়েছে কাতালান ক্লাবটি। ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন এক বিবৃতিতে বলেছেন, গতকাল বার্সেলোনার পক্ষ থেকে পাঠানো একটি চিঠি পেয়েছে ব্রাজিল ফুটবল কনফেডারেশন। চিঠিতে বর্সেলোনার প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমেউ’র স্বাক্ষর ছিল। তারা সেখানে স্পষ্ট করে বলেছেন যে, নেইমারকে কোপা আমেরিকা কিংবা রিও অলিম্পিক- যে কোনো একটি টুর্নামেন্টের জন্য ছাড়বে তারা। দুই টুর্নামেন্টের জন্য নেইমারকে ছাড়তে তারা রাজি নয়। কিন্তু ব্রাজিল ফুটবল কর্তৃপক্ষ বিষয়টি মেনে নিতে পারছে না। তারা নেইমারকে দুই টুর্নামেন্টে খেলানোর জন্য লড়াই করে যাবে ।

এই একই বিবৃতিতে তারা আরও বলেছে, জাতীয় দলের কমিটি নেইমারকে দুই টুর্নামেন্টের খেলানোর জন্য সর্বাত্মক চেষ্টা চালাবে। তারা আমাকে ছেড়ে দিচ্ছেন না। যে কোনো লড়াইয়ের জন্য ব্রাজিল ফুটবল কনফেডারেশন প্রস্তুত ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')