News71.com
 Sports
 13 Nov 16, 06:01 PM
 621           
 0
 13 Nov 16, 06:01 PM

মুশফিক-নাফিসের হাফ-সেঞ্চুরিতে বড় সংগ্রহ বরিশালের

মুশফিক-নাফিসের হাফ-সেঞ্চুরিতে বড় সংগ্রহ বরিশালের

স্পোর্টস ডেস্ক: অধিনায়ক মুশফিকুর রহিম ও শাহরিয়ার নাফিসের জোড়া হাফ-সেঞ্চুরিতে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের চতুর্থ আসরের দশম ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষে প্রথমে ব্যাট করে ৪ উইকেটে ১৯২ রান করেছে বরিশাল বুলস। নাফীস ৬৩ রানে আউট হলেও, ৮১ রানে অপরাজিত থেকে যান মুশফিকুর।মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে আজ দিনের প্রথম ম্যাচে টস হেরে প্রথমে ব্যাটিং-এ নামে বরিশাল। ইনিংসের তৃতীয় বলেই দিলশান মুনাবিরার উইকেট হারায় তারা। মুনাবিরাকে শুন্য রাানে বিদায় করার পর আরেক বিদেশী খেলোয়াড় ইংল্যান্ডের ডেভিড মালানকেও ফিরিয়ে দেন রাজশাহীর মিডিয়াম পেসার ফরহাদ রেজা। তবে রানের খাতা খুলে ১১ বলে ১৩ রান করেন মালান।

২১ রানে ২ উইকেট হারিয়ে ধুকঁতে থাকা বরিশালকে দারুনভাবে খেলায় ফেরান তিন নম্বরে নামা নাফিস ও অধিনায়ক মুশফিকুর। তৃতীয় উইকেটে রানের ফুলঝুড়ি ফুটিয়েছেন তারা। ৭১ বলে ১১২ রানের অসাধারন এক জুটি গড়েন নাফিস ও মুশফিক। বিপিএলের পঞ্চম হাফ-সেঞ্চুরি তুলে ৪৪ বলে ৬৩ রানে থামেন নাফীস। দুর্দান্ত ইনিংসটি সাজাতে গিয়ে ৪টি করে চার ও ছক্কা হাকাঁন নাফীস।১৬তম ওভারে নাফীস ফিরে গেলেও, শ্রীলংকার অলরাউন্ডার থিসারা পেরেরাকে নিয়ে দলের স্কোর উঁচুতে নিয়ে গেছেন মুশফিকুর। ১১ বলে ২৪ রানের টনের্ডোর ইনিংস খেলেন পেরেরা।

আর বিপিএলে সপ্তম হাফ-সেঞ্চুরির স্বাদ পাওয়া ইনিংসে ৮১ রান করেন মুশি। ৫২ বল মোকাবেলা করে ৫টি চার ও ৪টি ছক্কা হাকাঁন বরিশালের দলপতি। রাজশাহীর ফরহাদ ২টি উইকেট নিয়েছেন।

সংক্ষিপ্ত স্কোর :

বরিশাল বুলস : ১৯২/৪, ২০ ওভার (মুশফিকুর ৮১*, নাফীস ৬৩, পেরেরা ২৪, ফরহাদ ২/২২)।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন