News71.com
 Sports
 04 Nov 16, 09:20 PM
 593           
 0
 04 Nov 16, 09:20 PM

দ্বিতীয় ম্যাচেও পয়েন্ট ভাগাভাগির সম্ভবনা

দ্বিতীয় ম্যাচেও পয়েন্ট ভাগাভাগির সম্ভবনা

নিউজ ডেস্ক: টানা প্রায় সাড়ে তিন ঘণ্টা গুড়ি গুড়ি বৃষ্টি শেষে সন্ধ্যায় ক্ষণিকের জন্য থেমেছিল। তখন স্টেডিয়ামে উপস্থিত হাজার চারেক দর্শক আনন্দে মেতে উঠেছিলেন, খেলা হওয়ার সম্ভাবনা উঁকি দেয়ার কারণে; কিন্তু বেরসিক বৃষ্টি মিনিট পাঁচেক পরই আবার ঝরতে শুরু করে।

ফলে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচও পণ্ড হবার শঙ্কায় পড়েছে। রংপুর রাইডার্স ও খুলনা টাইটান্সের মধ্যকার দ্বিতীয় ম্যাচটিও পয়েন্ট ভাগাভাগির সম্ভবনা তৈরি হয়েছে।

এদিন সন্ধ্যা সাতটার দিকে বৃষ্টির তোপ কিছুটা কমে আসে। পুরোপুরি বন্ধ না হলেও, সেন্টার উইকেটের কভার সরানোর কাজ শুরু করে দেন মাঠকর্মীরা; কিন্তু মিনিট পাঁচেক পর আবার বৃষ্টির ধারা বাড়তে থাকে। ফলে বাধ্য হয়েই আবারও কভার দিয়ে ঢেকে ফেলা হয় উইকেট। এরপর থেকে টানা গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছেই মিরপুরে।

এর আগে একই কারণে পরিত্যাক্ত ঘোষণা করতে হয়েছে বিপিএলের উদ্বোধনী ম্যাচটি। কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং রাজশাহী কিংসের মধ্যকার ম্যাচটি পয়েন্ট ভাগাভাগি করা হয়। দুপুর থেকেই টানা বৃষ্টির কারণে এক বলও মাঠে গড়াতে পারেনি ম্যাচটির। এবার একই পরিনতি হতে যাচ্ছে দিনের দ্বিতীয় ম্যাচেরও।

সাগরে সৃষ্ট গভীর নিম্নচাপের কারণে বৃহস্পতিবার সন্ধ্যায় মুষলধারে বৃষ্টি হয়। শুক্রবার সকালেও বৃষ্টি হানা দেয়। দুপুরের দিকে আকাশ পরিষ্কার থাকায় প্রথম ম্যাচের টস অনুষ্ঠিত হয়। তবে এরপর থেকেই গুড়ি গুড়ি বৃষ্টি নামে মিরপুরে। সঙ্গে সঙ্গেই ঢেকে ফেলা হয় উইকেট। এমনকি মাঠের অধিকাংশ অঞ্চলই ঢেকে ফেলা হয় কভারে।

আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী আজ মিরপুরে সর্বোচ্চ ১০ মিলিমিটার বৃষ্টিপাত হতে পারে। সর্বনিম্ন ৩ মিলিমিটার। ঘন্টার হিসেবে শুক্রবার মিরপুরে সর্বনিম্ন ৩.৫ ঘন্টা বৃষ্টিপাত হতে পারে। সর্বোচ্চ ৪.৫ ঘন্টা।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন