News71.com
 Sports
 15 Aug 16, 11:48 AM
 584           
 0
 15 Aug 16, 11:48 AM

অশোভন আচরনের দায়ে ভারত ও ওয়েস্ট ইন্ডিজের দুই ক্রিকেটারের জরিমানা...

অশোভন আচরনের দায়ে ভারত ও ওয়েস্ট ইন্ডিজের দুই ক্রিকেটারের জরিমানা...

স্পোর্টস ডেস্ক: ভারত-ওয়েস্ট ইন্ডিজের তৃতীয় টেস্টের ৫ম দিন খেলা চলাকালীন মাঠের মধ্যে ঝগড়া এবং পরস্পরের উদ্দেশে আপত্তিকর শব্দ প্রয়োগ করার জন্য রোহিত শর্মা ও ড্যারেন ব্র্যাভোকে জরিমানা করা হয়েছে। তাদের এই আচরণ খেলার ধারার সঙ্গে সঙ্গতিপূর্ণ নয় বলেই জানানো হয়েছে আইসিসি-র পক্ষ থেকে। সেই কারণেই ম্যাচ ফি-র ১৫ শতাংশ অর্থ জরিমানা করা হয়েছে তাদের দুইজনকে।

জানা গেছে, পঞ্চম দিন সকালে রোহিত ও ব্র্যাভোর উত্তপ্ত বাক্য বিনিময় শুরু হয়। মাঠে থাকা দুই আম্পায়ার নাইজেল জং ও রড টাকার তাদের আলাদা করার অনেক চেষ্টা করেন। কিন্তু তাতেও শান্ত হননি তারা। ম্যাচ শেষ হওয়ার পর মাঠের দুই আম্পায়ারের পাশাপাশি তৃতীয় আম্পায়ার গ্রেগরি ব্রেথওয়েট এবং চতুর্থ আম্পায়ার নাইজেল ডুগুইড রোহিত ও ব্র্যাভোর বিরুদ্ধে অভিযোগ জানান। এরপরেই ম্যাচ রেফারি রঞ্জন মধুগলে বলেছেন, এই দুই ক্রিকেটার আইসিসি-র নির্দিষ্ট আচরণবিধির প্রথম ধাপের ২.২.১ অনুচ্ছেদ লঙ্ঘন করেছেন।

রোহিত ও ব্র্যাভো তাদের আচরণ অন্যায় বলে স্বীকার করে নিয়েছেন। সেই কারণে আনুষ্ঠানিকভাবে ম্যাচ রেফারির কাছে বিচারের জন্য যাননি তারা। একতরফাভাবেই জরিমানার সাজা ঘোষণা করা হয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন