News71.com
 Sports
 14 Aug 16, 12:53 PM
 652           
 0
 14 Aug 16, 12:53 PM

ওভাল টেস্টে ইয়াসিরের ঘূর্ণিতে জয় দেখছে পাকিস্তান।।

ওভাল টেস্টে ইয়াসিরের ঘূর্ণিতে জয় দেখছে পাকিস্তান।।

 

স্পোর্টস ডেস্কঃ আসাদ শফিকের সেঞ্চুরি আর ইউনিস খানের দুর্দান্ত ডাবল সেঞ্চুরির পর এবার ইংল্যান্ডের সামনে মায়াবী ঘূর্ণি নিয়ে হাজির হয়েছেন লর্ডস টেস্টের পর থেকে অনুজ্জ্বল ইয়াসির শাহ। তৃতীয় দিন শেষে লন্ডনের কেনিংটন ওভাল টেস্টের দ্বিতীয় ইনিংসে ৮৮ রান তুলতেই নেই ইংলিশদের প্রথম সারির ৪ ব্যাটসম্যান। তার ওপর আবার পাকিস্তানের প্রথম ইনিংসের লিড থেকে এখনও ১২৬ রান পিছিয়ে স্বাগতিকরা। ম্যাচের এখনও দুটি দিন বাকি। তাই অলৌকিক কিছু না হলে জয় আশা করতেই পারে মিসবাহ উল হক।

এর পূর্বে, ১০১ রান নিয়ে তৃতীয় দিন শুরু করা ইউনিস খান এদিন পেয়ে যান ক্যারিয়ারে পঞ্চম ডাবল সেঞ্চুরি। অ্যান্ডারসনের বলে আউট হওয়ার আগে ব্যক্তিগত ২১৮ রান করেন তিনি। এরপর মোহাম্মদ আমির ৩৯ রানে করলে ৫৪২ রানে থামে পাকিস্তানের প্রথম ইনিংস। এছাড়া সরফরাজ আহমদ ৪৪ এবং টেস্টের দ্বিতীয় দিন আসাদ শফিক ১০৯ রান করেন।

এরপর দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই ভেঙে পড়ে ইংল্যান্ড। শুরুটা করেছিলেন ওয়াহাব রিয়াজ। ব্যক্তিগত ৭ রানের মাথায় ফিরিয়ে দিলেন অধিনায়ক অ্যালিস্টার কুককে। এরপর  মায়াবী ঘূর্ণিতে ইয়াসির শাহ একে একে সাজঘরে পাঠান আলেক্স হেলস, জো রুট এবং জেমস ভিন্সকে। এর মধ্যে জো রুট সর্বোচ্চ ৩৯ রান করেন। তৃতীয় দিন শেষে ইংল্যান্ডের রান ৪ উইকেটে ৮৮। উইকেটে ৪ রান নিয়ে রয়েছেন গ্যারি ব্যালান্স এবং ১৪ রান নিয়ে জনি ব্যারেস্ট। ১৫ রা দিয়ে তিন উইকেট ইয়াসির শাহর এবং একটি উইকেট নেন ওয়াহাব রিয়াজ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন