sports
 20 Feb 16, 06:58 AM
 352             0

আগামীকাল ঢাকায় আসছে ধোনির নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দল।।

আগামীকাল ঢাকায় আসছে ধোনির নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দল।।

নিউজ ডেস্ক : আগামী ২৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় রাজধানির মিরপুরে পর্দা উঠতে যাচ্ছে এশিয়া কাপের। আর তার ৩ দিন আগেই ঢাকা আসছে ভারতীয় ক্রিকেট দল। কথা ছিল এশিয়া কাপের ত্রয়োদশতম আসর খেলতে শীর্ষ তিন দল ভারত, পাকিস্তান এবং শ্রীলঙ্কা ঢাকায় আসা শুরু করবে ২২ ফেব্রুয়ারি সোমবার থেকে। কিন্তু শুক্রবার ভারতীয় ক্রিকেট বোর্ড ঘোষণা জানিয়েছে সোমবার নয়, একদিন আগেই ঢাকায় এসে পৌঁছাবে ভারতীয় ক্রিকেট দল।

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) থেকে পাঠানো এক ই-মেইল বার্তায় বলা হয়েছে, ‘এশিয়া কাপ খেলতে ভারতীয় ক্রিকেট দল ২১ ফেব্রুয়ারি বাংলাদেশের উদ্দেশ্যে রওয়ানা হবে।’ জানা গেছে, কলকাতা থেকে এয়ার ইন্ডিয়ার ২৩০ নম্বর ফ্লাইটে চড়ে ঢাকায় আসবে ভারতীয় ক্রিকেট দল।

রোববার রাত ৮টা ৪০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছানোর কথা রয়েছে ভারতীয়দের। পরদিন সোমবার বিকাল ৪টা থেকে রাত ৭টা পর্যন্ত ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে অনুশীলন করবে মহেন্দ্র সিং ধোনির দল।

উল্লেখ্য এই প্রথম এশিয়া কাপ অনুষ্ঠিত হচ্ছে টি-টোয়েন্টি ফরম্যাটে। আইসিসির নতুন সিদ্ধান্ত অনুযায়ী পরের বিশ্বকাপ সামনে রেখে এশিয়া কাপের ফরম্যাট পরিবর্তন হবে প্রতি আসরেই। পরের বিশ্বকাপ যদি হয় টি-টোয়েন্টি, তাহলে আগের এশিয়া কাপটি হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। আর পরের বিশ্বকাপ যদি হয় ওয়ানডের তাহলে আগের এশিয়া কাপ হবে ওয়ানডে ফরম্যাটে।

এশিয়া কাপের জন্য ভারতের ঘোষিত দলে মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেট রক্ষক) ছাড়াও আছেন শিখর ধাওয়ান, রোহিত শর্মা, বিরাট কোহলি, যুবরাজ সিং, রবীন্দ্র জাদেজা, হারদিক পান্ডে, রবিচন্দ্রন অশ্বিন, জাসপ্রিত বুমরাহ, আশিষ নেহরা, সুরেশ রায়না, আজিঙ্কা রাহানে, হরভজন সিং, মোহাম্মদ শামি, পাওয়ান নেগি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')