News71.com
 Sports
 27 Jul 16, 12:40 PM
 621           
 0
 27 Jul 16, 12:40 PM

এমসিসির কাছ থেকে ক্ষতিপূরণ পেলেন কেয়ার্নস...

এমসিসির কাছ থেকে ক্ষতিপূরণ পেলেন কেয়ার্নস...

স্পোর্টস ডেস্কঃ  মেরিলবোন ক্রিকেট ক্লাব (এমসিসি) ক্ষতিপূরণ দিচ্ছে ক্রিস কেয়ার্নসকে। নিউজিল্যান্ডের সাবেক এই অল রাউন্ডারকে ঐতিহ্যবাহী ক্লাবটি ম্যাচ ফিক্সারের দলে ফেলে দিয়েছিল! প্রতিবাদ করেছিলেন কেয়ার্নস। তার প্রেক্ষীতেই কেয়ার্নস ২০ হাজার পাউন্ডের বেশি পাচ্ছেন এমসিসির কাছ থেকে। ক্লাবটি জনসমক্ষে ক্ষমাও চেয়েছে সাবেক ক্রিকেটারের কাছে।

 

গতমাসের শুরুর ঘটনা। এমসিসির পক্ষ থেকে একটি ভিডিও ইউটিউবে আপলোড করা হয়। সেটি লর্ডসে এমসিসি স্পিরিট অব ক্রিকেট লেকচারের ভিডিও ছিল। লেকচার দিয়েছিলেন নিউজিল্যান্ডের ব্যাটসম্যান ব্রেন্ডন ম্যাককালাম। ঝামেলা হয় এই ভিডিওর শিরোনামে। লেখা হয়, "ম্যাককালাম : অন কেয়ার্নস ম্যাচ ফিক্সিং।" তার মানে মনে হচ্ছে কেয়ার্নসের ম্যাচ ফিক্সিং প্রসঙ্গে ম্যাককালাম! কেয়ার্নসের আইনজীবি বিষয়টা তুলে ধরেন। আর ওই ভিডিও ১১ ঘণ্টা পর ইউটিউব থেকে সরিয়ে নেয় এমসিসি।

 

কিন্তু ভুলটা তো হয়েই গেছে। কেয়ার্নসের ইমেজের ওপর ছাপ তো পড়েছে। ক্ষতিপূরণ তাই গুনতে হচ্ছে এমসিসিকে। গত ২৭ জুন থেকে ১২ জুলাই পর্যন্ত ইউটিউবে প্রকাশ্য ক্ষমার ভিডিও রেখেছিল তারা। ২০১২ সালে কেয়ার্নসের বিপক্ষে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ ওঠে। লন্ডনের আদালতে মামলা চলছিল। কিন্তু শেষে কেয়ার্নস সব অভিযোগ থেকে মুক্তি পেয়েছেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন