News71.com
 International
 12 Feb 16, 01:08 AM
 999           
 0
 12 Feb 16, 01:08 AM

ধর্ষকের পুরুষাঙ্গ হাতে ধর্ষিতা থানায় ।। অবলা ভারতীয় নারীর ভয়ংকর রূপ

ধর্ষকের পুরুষাঙ্গ হাতে ধর্ষিতা থানায় ।। অবলা ভারতীয় নারীর ভয়ংকর রূপ

আন্তর্জাতিক ডেস্ক : ধৈর্য ও সহ্যের সীমা ছাড়ালে আমাদের উপমহাদেশের নারীরাও ভয়ংকর হয়ে উঠতে পারে এমনটা আবারও প্রমান করলেন এক ভারতীয় নারী। আশ্রয়দাতা নিকট আত্মীয় ধর্ষক ভগ্নিপতির হাত থেকে বাঁচতে ধারালো অস্ত্রের এক কোপে কেটে নিয়েছেন ভগ্নিপতির পুরুষাঙ্গ । শুধু তাই নয় কাটা পুরুষাঙ্গের টুকরা হাতে নিজের শিশু সন্তানকে সাথে নিয়ে সোজা হাজির হয়েছেন স্থানীয় পুলিশ স্টেশনে।লোকলজ্জার ভয়ে গলায় রশিদিয়ে আত্নহত্যা করেছেন ধর্ষক। সহানীয় সিধি জেলার পুলিশ সুপার ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

জানাগেছে নিজের পরমাত্মীয় ভগ্নিপতির আশ্রয়ে বউ-আর ছোট্ট ছেলেমেয়েদের রেখে দূরে নাসিকে কাজে গিয়েছিলেন মধ্য প্রদেশের সিধি জেলার চুরহাট অঞ্চলের এক শ্রমজীবী ভদ্রলোক । আর সেই ভগ্নিপতি কি না রক্ষক হয়ে অবতীর্ন হলেন ভক্ষকের ভুমিকায়। তার লোলুপ দৃষ্টি পড়ে আশ্রিতার শরীরের উপর। আত্মিয়র দীর্ঘ অনুপস্থিতির সুযোগে প্রায়ই জোরপূর্বক শ্লীলতাহানি করত আশ্রিতা ভদ্র মহিলাটিকে । আর সুযোগ বুঝে তারই প্রতিশোধ নিলেন ঠিকই নির্যাতিতা। দুষ্কৃতকারীর অণ্ডকোষে কেটে নিলেন তিনি।

সংবাদমাধ্যমকে ভদ্র মহিলা জানান, "স্বামীর বাইরে থাকার সুযোগ নিয়ে আমাকে দিনের পর দিন ধর্ষণ করেছে। শেষপর্যন্ত আমি আর থাকতে পারিনি। কাস্তে দিয়ে তার যৌনাঙ্গ কেটে দিয়েছি। আমার মনে হয়েছে একমাত্র এই একটা উপায়ে তাকে আটকানো সম্ভব ছিল।"

জানাগেছে নিজের আপন ভগ্নিপতির আশ্রয়ে বছর বত্রিশের স্ত্রী ও সন্তানদের রেখে নাসিকে কাজে গিয়েছিলেন মধ্যপ্রদেশের সিধি জেলার চুরহাট অঞ্চলের ওই শ্রমিক। সেই সুযোগ কাজে লাগিয়ে প্রবল আপত্তি করা সত্ত্বেও অসহায় গৃহবধূকে একাধিকবার ধর্ষণ করে আশ্রয়দাতা।

অবশেষে মহিলার ধৈর্যের বাঁধ ভাঙে। এক রাতে যৌনমিলনের উদ্দেশে ফের ঘরে ঢুকলে কাস্তে দিয়ে দুষ্কৃতীর পুরুষাঙ্গ (অণ্ডকোষ) কেটে দেন নিগৃহীতা। তারপর ভগ্নিপতির ছিন্ নপুরুষাঙ্গ হাতে তিন সন্তানকে নিয়ে উপস্থিত হন স্থানীয় থানায়। মহিলাকে ওই অবস্থায় থানায় ঢুকতে দেখে চমকে ওঠেন পুলিশকর্মীরা। নিজের অপরাধ স্বীকার করে গৃহবধূ জানান, আত্মরক্ষার তাগিদেই ধর্ষকের গোপনাঙ্গে আঘাত হেনেছেন তিনি।

মারাত্মক জখম ব্যক্তিকে সাহায্য করতে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছোটে পুলিশের বিশেষ মেডিক্যাল দল।উদ্দেশ্য আহত ব্যক্তিকে চিকিৎসা সহায়তা দেয়া। কিন্ত ততক্ষণে অপমান সহ্য করতে না পেরে লোক লজ্জার ভয়ে বাড়ির কাছে এক গাছের ডালে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছে সেই ভগ্নিপতি।

সিধি-র এসপি জানিয়েছেন, "পুলিশ মৃতদেহটি উদ্ধার করেছে। হত্যার চেষ্টার অভিযোগে মহিলাকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাটি বিরলতম। সঠিক চার্জশিট তৈরি করতে বিস্তারিত তদন্ত প্রয়োজন।" এ ঘটনার জেরে মহিলার মনে কোনো অনুশোচনা নেই বলে পুলিশ জানিয়েছে, তার মানসিক অবস্থা স্থিতিশীল।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন