News71.com
 International
 07 Jun 16, 12:14 PM
 539           
 0
 07 Jun 16, 12:14 PM

পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রীর হত্যাকারীদের আমরা রেহাই দেবো না ।। প্রধানমন্ত্রী শেখ হাসিনা

পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রীর হত্যাকারীদের আমরা রেহাই দেবো না ।। প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিউজ ডেস্কঃ সম্প্রতি চট্টগ্রামে পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী হত্যার ঘটনার কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা অন্যায় করেছে তারা ধরা পড়বে। তাদের আমরা রেহাই দেবো না। এ ধরনের ঘটনা আমরা পছন্দ করি না আর করব না। গতকাল সন্ধ্যায় সৌদি আরবের মদিনা হিল্টন হোটেলে প্রবাসী বাঙালিদের সঙ্গে এক সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠানে এ কথা বলেন প্রধানমন্ত্রী ।

তিনি বলেন, সন্ত্রাস দুর্নীতির বিরুদ্ধে আমাদের অবস্থান সবসময় সুদৃঢ়। আমরা চাই না বাংলাদেশে এ ধরনের ঘটনা ঘটুক। তবুও বিক্ষিপ্তভাবে ২/১ টি ঘটনা ঘটে যাচ্ছে। এটা অত্যন্ত কাপুরুষিত কাজ। শেখ হাসিনা বলেন, গত কয়েকদিন আগে অত্যন্ত দুঃখজনক ঘটনা ঘটলো , পুলিশ অফিসারের স্ত্রীকে হত্যা করা হলো। তার তো কোনো দোষ ছিলো না। বাচ্চার সামনে থেকে টেনে নিয়ে তাকে হত্যা করা হয়েছে ।

বিগত সময়ের সহিংস রাজনীতির সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশে রাজনিতির নামে জ্বালাও-পোড়াও করে মানুষ হত্যা করা হলো , এসময় প্রকাশ্য দিবালোকে মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। গাড়িতে, বাসে, ট্রেনে, লঞ্চে ও ট্রাকে আগুন দিয়ে মানুষকে পুড়িয়েছে তারা। আর এখন করছে গুপ্তহত্যা। সন্ত্রাসবিরোধী অবস্থানের কথা তুলে ধরে শেখ হাসিনা বলেন, সবার সঙ্গে আমাদের সুসম্পর্ক বিশেষ করে সৌদি আরবের সঙ্গে। সৌদি আরব যেসব পদক্ষেপ নিয়েছে যেমন আন্তর্জাতিক পর্যায়ে কাউন্টার টেরোরিজম। সেটিকে আমরা সেখানে সমর্থন করেছি ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন