News71.com
 International
 31 Mar 16, 09:13 AM
 710           
 0
 31 Mar 16, 09:13 AM

কলকাতায় উড়ালপুল ভেঁঙ্গে এপর্যন্ত নিহত ২৭ ।। রক্তের সংকট হাসপাতালে, উদ্ধারকাজে সেনাবাহিনী....

কলকাতায় উড়ালপুল ভেঁঙ্গে এপর্যন্ত নিহত ২৭ ।। রক্তের সংকট হাসপাতালে, উদ্ধারকাজে সেনাবাহিনী....

কলকাতা সংবাদদাতা : কলকাতার উড়ালসেতু ভেঙে পড়ার ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে এ পর্যন্ত দাঁড়িয়েছে ২৭ জনে। প্রচন্ড রক্তের সংকটে পড়েছেন আহতরা। এ ঘটনায় নগরীর সরকারি এবং বেসরকারি বিভিন্ন হাসপাতালে ভর্তি আহত রোগীদের চিকিৎসায় দেখা দিয়েছে রক্তের সংকট। রক্তের সংকট সমাধানে রাজনৈতিক রঙ ভুলে সমস্ত মানুষ বিশেষ করে যুব সমাজকে সরকারি হাসপাতাল এবং ব্লাড ব্যাঙ্কগুলোর সামনে পৌঁছানার অনুরোধ করেছে রাজ্যের বামসহ এবং অন্যান্য রাজনৈতিক দলগুলো।

সিপিএম রাজ্য সম্পাদকমন্ডলীর সদস্য এবং যাদবপুর কেন্দ্রের বাম প্রার্থী ড.সুজন চক্রবর্তী মিডিয়া কর্মীদের ব্যবহার করে কলকাতায় এবং তার আশেপাশে সাধারণ মানুষকে রক্তদানের অনুরোধ করেছেন।

ঘটনার সঙ্গে সঙ্গে ভিড় জমছে ব্লাড ব্যাঙ্কগুলোতে। স্বেচ্ছায় রক্ত দিতে সেখানে ভীড় করছেন বহু তরুণ তরুণী। সোশ্যাল মিডিয়াগুলোতে রক্তদানের জন্য শুরু হয়েছে প্রচার।

জানাগেছে এমনিতেই গ্রীষ্মকালে ব্লাড ব্যাঙ্কগুলিতে রক্তের পরিমাণ কম থাকে। গরম ও বিধানসভার ভোটের কারণে এখন রক্তের সংগ্রহ কম বলে জানিয়েছেন ব্লাড ব্যাঙ্কের কর্মকর্তারা।

সর্বশেষ খবর অনুযায়ী মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছ ২৭ জনে এবং এই ঘটনায় আহত হয়েছেন শতাধিক মানুষ । উদ্ধারকাজে নামানো হয়েছে সেনাবাহিনী । উদ্ধারকাজ শেষ না হওয়া পর্যন্ত উদ্ধার অভিযান চলবে বলে জানিয়েছেন উদ্ধার অভিযানে অংশ নেয়া এক সেনাবাহিনী কর্মকর্তা । সময় গড়ানোর সঙ্গে সঙ্গে ধ্বংসস্তূপের নীচে বেঁচে থাকা মানুষের সংখ্যা কমছে। ঘটনার ৭ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনও যাত্রীসমেত বাস ও পুল কারটিকে উদ্ধার করা সম্ভব হয়নি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন