News71.com
 International
 30 Mar 16, 09:31 AM
 743           
 0
 30 Mar 16, 09:31 AM

বাংলাদেশ-ভারত সীমান্ত পুরোপুরি বন্ধ করে দেয়া হবে ।। ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং.........

বাংলাদেশ-ভারত সীমান্ত পুরোপুরি বন্ধ করে দেয়া হবে ।। ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং.........

নিউজ ডেস্কঃ বাংলাদেশ-ভারত সীমান্ত পুরোপুরি বন্ধ করে দেবে ভারতে ক্ষমতাসীন এনডিএ সরকার। এর মাধ্যমে সেখানে বাংলাদেশী অনুপ্রবেশ বন্ধ করা হবে। এ কথা বলেছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। তিনি আজ আসামে এক নির্বাচনী জনসভায় এ কথা বলেন। তিনি আরও বলেন, বাংলাদেশ সৃষ্টির দিন থেকেই ভারতে অনুপ্রবেশ অব্যাহত আছে ।

আসামে বিধানসভা নির্বাচন আগামী ৪ঠা ও ১১ই এপ্রিল। এ নিয়ে চলছে প্রচারণা। এ রাজ্যে এখন ক্ষমতাসীন কংগ্রেস পার্টি। তিনি তাদের তীব্র সমালোচনা করেন। বলেন, বাংলাদেশ সৃষ্টি হওয়ার দিন থেকেই ভারতে অনুপ্রবেশ অব্যাহত রয়েছে। বাংলাদেশী এসব অনুপ্রবেশকারী ভারত-বাংলাদেশ সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করছে। এর কারণ কি, কেন কংগ্রেস এসব অনুপ্রবেশকারীদের থামাতে পারে নি? কেন ভারত-বাংলাদেশ সীমান্ত পুরোপুরি সিল করে দেয়া হয় নি।

ভারতে ক্ষমতাসীন বিজেপি সরকার এ বিষয়ে কি করেছে সে বিষয়ে তিনি বলেন, মাত্র কয়েক মাস আগে আমি ভারত-বাংলাদেশ সীমান্ত সফর করেছি। এ নিয়ে বাংলাদেশ সরকারের সঙ্গে আলোচনা করেছি। আমাদের কিছুটা সময় প্রয়োজন। তারপরই আমরা ভারত-বাংলাদেশী সীমান্ত পুরোপুরি বন্ধ করে দেব, যাতে বাংলাদেশী অনুপ্রবেশকারীরা আর ভারতে প্রবেশ করতে না পারে ।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন