News71.com
 International
 16 Mar 16, 12:40 PM
 822           
 0
 16 Mar 16, 12:40 PM

ভারতের শাসকদলের দাবি মুখ্যমন্ত্রী মমতার ইস্তফা, আর বামেদের দাবি তদন্ত।।

ভারতের শাসকদলের দাবি মুখ্যমন্ত্রী মমতার ইস্তফা, আর বামেদের দাবি তদন্ত।।

নিউজ ডেস্ক: নারদ নিউজের স্টিং অপারেশনের প্রতিবেদনে তোলপাড় পশ্চিমবঙ্গের রাজনীতি। নারীদের নিউজ ও ভিডিও চিত্রের ভিত্তিতে সিবিআই এর হস্তক্ষেপ চাইল বিজেপি। এই ঘটনার পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগ দাবি করেছেন বাংলায় ভারতের ক্ষমতাসিন দায়িত্বপ্রাপ্ত নেতা সিদ্ধার্থ নাথ সিং। ভোটের মুখে এই ভিডিয়োকে প্রচারের অস্ত্র করেছে বামেরাও।

কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকে চিঠি দিয়ে তৃণমূলের বিরুদ্ধে ওঠা দুর্নীতির অভিযোগ খতিয়ে দেখার দাবি জানাল বিজেপি। নারদ নিউজের স্টিং অপারেশনের ভিডিয়ো প্রকাশ্যে আসার পর বিজেপির দপ্তরে বসে সিদ্ধার্থ নাথ সিং বলেন, কংগ্রেসের গর্ভ থেকেই তৃণমূল কংগ্রেসের জন্ম। ৫০ বছরে কংগ্রেস যে দুর্নীতি করেছে, তৃণমূল সেই রেকর্ড ভেঙে ৫ বছরেই করে ফেলল।

এই ভিডিয়োকে অস্ত্র করে বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্রের অভিযোগ, হাজার কোটি টাকা লুঠ করেছে তৃণমূল কংগ্রেস। স্টিং অপারেশনের ফুটেজই তার প্রমাণ। বিষয়টি নির্বাচন কমিশনের নজরে আনা হবে বলে জানিয়েছেন তিনি। কমিশনও যাতে বিষয়টির তদন্ত করে দোষীদের শাস্তি দেওয়ার ব্যবস্থা করে, সেই আর্জি জানিয়েছেন তিনি। প্রয়োজনে বিধানসভা নির্বাচন স্থগিত রাখারও পরামর্শ দিয়েছেন বিরোধী দলনেতা।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন