News71.com
 International
 06 Mar 16, 03:30 AM
 708           
 0
 06 Mar 16, 03:30 AM

গুজরাতে বড় ধরনের হামলার আশঙ্কা, ঢুকেছে ১০ জঙ্গি, জানাল পাকিস্তান, সতর্ক ভারত ।।

গুজরাতে বড় ধরনের হামলার আশঙ্কা, ঢুকেছে ১০ জঙ্গি, জানাল পাকিস্তান, সতর্ক ভারত ।।

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের গুজরাটে হামলার আশঙ্কা, ঢুকেছে ১০ জঙ্গি, জানাল পাকিস্তান, সতর্ক ভারত ।কেন্দ্রীয় গোয়েন্দাদের সতর্কবার্তার পর গুজরাটকে ঘিরে ফেলা হয়েছে কড়া নিরাপত্তার বেষ্টনীতে। ইতিমধ্যেই আমদাবাদে পৌঁছে গিয়েছে ন্যাশনাল সিকিওরিটি গার্ড।

কড়া নজরদারি চলছে ভারত-পাক সীমান্ত সংলগ্ন উপকূলবর্তী এলাকায়। জলপথে ভারতে ঢুকেছে ১০ জঙ্গি। পাকিস্তানের তরফে এমন সতর্কবার্তা পাওয়ার পরই নিরাপত্তা বাড়ানো হয়েছে গুজরাতের দ্রষ্টব্য স্থানগুলিতে।

পাকিস্তানের জাতীয় নিরাপত্তা উপদেষ্টা নাসির খান জানজুয়া এই তথ্য দিয়েছেন ভারতের জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভালকে। এই প্রথমবারের জন্যে ভারতকে জঙ্গি হামলার আশঙ্কার কথা জানাল পাকিস্তান। নাসির জানজুয়া জানিয়েছেন, গুজরাতে ঢুকে পরা জঙ্গিরা জঙ্গি সংগঠন লস্কর-ই-তৈবা ও জইশ-ই-মহম্মদ গোষ্ঠীর সদস্য। তাদের মূলত নাশকতা চালানোর উদ্দেশ্যেই ভারতে পাঠানো হয়েছে, দাবি নাসিরের।

গুজরাট পুলিশের ডিজিপি পি.সি ঠাকুর এই সতর্কবার্তা পাওয়ার পর সমস্ত পদস্থ পুলিশ কর্তাদের নিয়ে জরুরি বৈঠক ডাকেন। নিরাপত্তার সঙ্গে যুক্ত সমস্ত অফিসারের ছুটি বাতিল করা হয়েছে।
এদিকে গতকালই গুজরাতের কচ্ছে কোটেশ্বর এলাকায় পরিত্যক্ত একটি পাকিস্তানি নৌকা পড়ে থাকতে দেখা যায়। কচ্ছে এক ব্যক্তিকে গ্রেফতারও করা হয়েছে সেনা ছাউনির ছবি তোলার জন্যে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন