health
 21 May 19, 12:58 PM
 125             0

মেডিক্যাল সার্ভিস নিয়ে বাজারে এলো এক্রো মেডিক্যাল

মেডিক্যাল সার্ভিস নিয়ে বাজারে এলো এক্রো মেডিক্যাল

ভাবুনতো সন্তান হিসেবে আপনি কতটুকু দায়িত্ব পালন করতে পারেন আপনার মা বাবার জন্য ? কিংবা কতটুকুই বা পারেন আপনার আপনজনদের জন্য।আপনি অসুস্থ অথবা আপনার হঠাৎ কোন মেডিকেল সেবা দরকার। কিন্তু সেই কঠিন মুহূর্তে আপনার পাশে কেউ নেই যেকিনা আপনাকে হাসপাতালে নিয়ে যাবে।আবার ধরুন আপনার ছেলে কিংবা স্বামী চাকুরি করেন।কিন্তু আপনি অসুস্থ,ডাক্তার দেখানোর সময় হয়ে উঠছেনা তখনই বা কি করা উচিত?

প্রতিনিয়ত এইসব হাজারো সমস্যা আর প্রশ্নের সম্মুখিন হতে হয় আমাদের।অনেক পরিবারেই নেই এমন একজন মানুষ যেই মানুষটি সেই পরিবারের পুরো চিকিৎসার দায়িত্ব নেবে।হয়তোবা দায়িত্ব নিতে চাই কিন্তু কর্মব্যস্ততা সময়ের অভাবে পুরোপুরি হয়ে উঠে না।এমন অবস্থায় কি আপনি আপনার ব্যস্ততা,সময়ের জন্য পরিবার থেকে মুখ ফিরিয়ে নিবেন?প্রিয়জনের হাসিমাখা মুখটি দেখা থেকে বঞ্চিত হবেন?বাস্তবতা হলো আমরা কিছুটা হলেও বঞ্চিত হয় কিন্তু হাসিমাখা মুখটা কিনা ভালো লাগে।

এসব কথা চিন্তা করে বাংলাদেশে নতুনভাবে যাত্রা শুরু করেছে অ্যাক্রো মেডিকেল।দিনে ২৪ ঘন্টা সপ্তাহে ৭ দিন ৩৬০ এঙেগলে সেবা প্রদান করবে এই প্রতিষ্ঠানটি আপনার দৈনন্দিন জীবনের মেডিকেল রিলেটেড যত সেবা দরকার আপনি হাতের নাগালে সবই পাবেন এখানে।অল্প টাকায় নিবন্ধনের পরে আপনি মেম্বার হয়ে যাবেন।এরপর আর কি চিন্তা ?আপনার মেডিকেলের দায়িত্ব পরবে অ্যাক্রোর উপরে।ধরুন আপনি জানালেন আপনার আগামিকাল ট্রিটমেন্ট লাগবে, বা হাসপাতাল যাওয়া লাগবে,ব্যাস শেষ।আপনার কাজ শুধু জানানো, বাকিটা অ্যাক্রো মেডিকেল করবে।আপনাকে বাসা থেকে হাসপাতাল নিয়ে যাওয়া, এপয়েন্টমেন্ট,ডাক্তার দেখানো,টেস্ট করানো,রিপোর্ট দেখানো,ঔষুধ কিনে দেয়া,ঔষুধ বুঝিয়ে দেয়া থেকে শুরু করে সব কাজই করব আমরা। ধরুন বলা যেতে পারে আপনার সন্তান আপনার জন্য হাসপাতাল গেলে যা যা করত অ্যাক্রো মেডিকেল ঠিক তাই করবে।আমরা ঠিক আপনার সন্তানের মতই আপনার সেবা নিশ্চিত করতে কাজ করব ২৪ ঘন্টা ।

আবার প্রথমবারের মত অ্যাক্রো মেডিকেল এমন একটি কাজ করবে যেটি আগে কখনো হয়নি মেডিকেল ইতিহাসে। আমরা একজন রোগীর সমস্ত ডাটা,আমাদের আর্কাইভে রাখব তাঁর প্রয়োজনে। ৫ বছর কিংবা ১০ বছর যেটাই হোক না তিনি কোন ডাক্তার কবে কোথায় দেখিয়েছিলেন,রিপোর্ট কি ছিল, কি ঔষুধ ছিল সব রেকর্ড করা হবে।

অ্যাক্রো মেডিকেল শুধু এই সেবায় সীমাবদ্ধ থাকবে না, এখানে আপনি,নার্স,ডাক্তার, Patient Care Assistant,এম্বুলেন্স, Medical Equipment সরবরাহ,ডায়াগনস্টিক, Physiotherapy, Nutrition Consultancy..... সহ বিভিন্ন সেবা পাবেন।

ধরুন আপনি বাসায় আছেন হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন ঠিক তখন আপনার হাসপাতালে যাবার দরকার নেই কিন্তু ফাস্ট এইড ট্রিটমেন্ট প্রয়োজন,বা ড্রেসিং প্রয়োজন ঠিক তখনই আপনার পাশে থাকবে অ্যাক্রো মেডিকেল । মানুষের জীবনের ৫ টি মৌলিক চাহিদার একটি চিকিৎসা। কিন্তু বর্তমান প্রেক্ষাপটে আমরা চিকিৎসা সেবা নিশ্চিত করা নিয়ে উদাসীন।চিকিৎসা সেবা নিশ্চিত করতেই আপনার পাশে আছে Acro medical. এক্রো মেডিক্যালের ওয়েব সাইটে কিংবা ফেসবুক পেজে পাবেন আরো অনেক ফিচার। এছাড়া যোগাযোগ করতে চাইলে যেকোন সময় কল করতে পারেন ০১৭৮৪৫৩২১৫৯।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')