News71.com
 Bangladesh
 07 May 20, 10:44 AM
 842           
 0
 07 May 20, 10:44 AM

বগুড়ায় স্বাস্থ্যকর্মীসহ আরও ৫ জন নতুন করে করোনায় আক্রান্ত॥

বগুড়ায় স্বাস্থ্যকর্মীসহ আরও ৫ জন নতুন করে করোনায় আক্রান্ত॥

নিউজ ডেস্কঃ বগুড়ায় নতুন করে আরও এক স্বাস্থ্যকর্মীসহ ৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা ২৩ এ দাঁড়ালো। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বুধবার রাত সাড়ে ৯টায় এ তথ্য জানিয়ে বলেন, পাঁচজনের বাড়িই বগুড়া শহরে। তবে তাদের ৪ জনই ঢাকা ফেরত আর একজন যিনি বগুড়া বক্ষব্যাধি হাসপাতালের স্বাস্থ্য কর্মী। সিভিল সার্জন দপ্তরের দেওয়া তথ্য অনুযায়ী, বুধবার বগুড়ায় মোট ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৬০টি বগুড়ার। আর বাদবাকী ২৮টির মধ্যে ২৩টি জয়পুরহাট ২টি গাইবান্ধার এবং সিরাজগঞ্জ, কুষ্টিয়া ও গাজীপুরের একটি করে নমুনা রয়েছে।

ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, ঢাকা ফেরত ৪ জনের মধ্যে তিনজনের বাড়ি শহরের বৃন্দাবনপাড়া এলাকায়। ১৮, ২০ এবং ২৭ বছর বয়সী ওই তিন যুবক একে অপরের আত্মীয়। তারা গত ৪ মে ঢাকা থেকে বগুড়ায় ফিরে সরাসরি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে নমুনা দিয়ে আসে। বুধবার করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হওয়ার পর তাদের সবার বাড়িসহ ৬টি বাড়ি বুধবার রাত ১০ টা থেকে লকডাউন করা হয়েছে।

ঢাকা ফেরত অপর যে ব্যক্তির করোনা পজিটিভ এসেছে তার বাড়ি শহরের গন্ডগ্রাম এলাকায়। ৫৪ বছর বয়সী ওই ব্যক্তি ঢাকা থেকে ফেরার পর করোনা উপসর্গ নিয়ে গত ৩ মে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি হন। পরদিন তার নমুনা সংগ্রহ করা হয়। আর করোনা পজিটিভ এক নার্সের সংস্পর্শে গিয়ে নিশিন্দারা উপশহর বক্ষব্যধি হাসপাতালের এক স্বাস্থ্য কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। তার নমুনা গত ৩ মে সংগ্রহ করা হয়। তিনি বলেন, এর আগেও বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের এক নারী স্বাস্থ্য কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন