News71.com
 Bangladesh
 19 Apr 18, 05:46 AM
 984           
 0
 19 Apr 18, 05:46 AM

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩।।  

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩।।   

নিউজ ডেস্কঃ স্কুল থেকে বাড়ি ফেরার পথে রিক্সার ধাক্কায় প্রাণ গেল প্রাপ্তির। এছাড়া,অপর একটি দুর্ঘটনায় জেলার আদমদিঘী উপজেলায় ট্রাক চাপায় ২ জন নিহত হয়েছে। আজ সকাল সাড়ে ১১ টায় স্কুল ছুটি শেষে মায়ের সাথে প্রাপ্তি ব্যাটারী চালিত রিক্সাযোগে বাড়ি ফেরার পথে বগুড়া শহরের কামারগাড়ী এলাকায় এলাকায় পৌঁছলে অপর একটি ব্যাটারী চালিত রিক্সা পিছন থেকে ধাক্কা দেয়। এতে রিক্সা যাত্রী মা সাবিয়া খাতুন (৩২) ও কন্যা সুরাইয়া তাসনিম প্রাপ্তি (৫) ছিটকে পড়ে আহত হয়। রিক্সা থেকে পড়ে যাওয়ার পরই রিক্সার লোহার এক্সেল শিশু প্রাপ্তির মাথায় আঘাত লেগে ঘটনাস্থলেই মারা যায়। নিহত প্রাপ্তি বগুড়া শহরের ইউনিক কিন্ডার গার্টেনের ১ম শ্রেণির ছাত্রী। তার পিতা বগুড়া শহরের ছোট বেলাইল এলাকার ইব্রাহীম হোসেন। ইব্রাহীম বগুড়ার শাজাহানপুরে অগ্রণী ব্যাংকে ব্যবস্থাপক।

খবর পেয়ে বগুড়া ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয় পথচারিরা দুইজনকে উদ্ধার করে বগুড়া মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসকরা প্রাপ্তিকে মৃত্যু ঘোষণা করে। মা সাবিয়াকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে। প্রাপ্তির মৃত্যুর পর তার মা সাবিহা বিলাপ করে বলতে থাকে,মেয়েকে বাসায় নিয়ে খাওয়ায় দিয়ে ঘুমিয়ে দেব। কিন্তু,সে তো রাস্তার পাশেই ঘুমিয়ে পড়েছে। বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদ হোসেন জানান,দুটি রিক্সার ধাক্কায় শিশু প্রাপ্তি নিহত হয়েছে। মা আহত হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বগুড়ার আদমদিঘি থানার সান্তাহার পৌর এলাকার মাছ বাজারে ঢুকে পড়ে। এসময় মাছ বাজারের রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি রিক্সাভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই ভ্যানচালক বুলু মিয়া (৫০) মারা যায়। নিহত বুলু আদমদিঘি উপজেলার সান্তাহারের বশিপুর গ্রামের মো. ইউনুসের ছেলে। এই ঘটনায় আহত পার নওগাঁর তছির মিয়ার ছেলে রিক্সাভ্যান যাত্রী বাবু মিয়াকে (৪৮) উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। বগুড়ার আদমদিঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সাঈদ মো. ওয়াহেদুজ্জামান জানান,দুর্ঘটনার জন্য দায়ী ওই ট্রাকের হেলপার ট্রাকটি চালিয়ে নিয়ে যাচ্ছিল। নিয়ন্ত্রণ হারিয়ে মাছ বাজারের রাস্তা দুর্ঘটনা ঘটে এবং ২ জন নিহত হয়েছে। ট্রাকের হেলপার নওগাঁর রাজাপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে মো. শাকিল (২০) ও ট্রাকটি আটক করে থানায় নেয়া হয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন