News71.com
 Bangladesh
 30 Oct 17, 08:14 AM
 1123           
 0
 30 Oct 17, 08:14 AM

রাজশাহীতে গোপন বৈঠকের সময় জিহাদি বইসহ জামায়াত-শিবিরের ১২ নেতা-কর্মী আটক।।  

রাজশাহীতে গোপন বৈঠকের সময় জিহাদি বইসহ জামায়াত-শিবিরের ১২ নেতা-কর্মী আটক।।   

নিউজ ডেস্কঃ রাজশাহীতে গোপন বৈঠক করার সময় জামায়াত-শিবিরের ১২ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। আজ নগরীর রাজপাড়া থানা পুলিশ তাদের আটক করে। নগরীর রাজপাড়া থানার আলিগঞ্জ মাদ্রাসা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন,জেলার বাঘা উপজেলার মাহাবুবুর রহমান (২৭), চাঁপাইনবাগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার আবু সাদ (১৭),নগরীর রাজপাড়া থানার বহরমপুর শাহাদৎ (১৯),বসুয়া পাড়া মহল্লার তৌহিদুর রহমান (২০),জেলার গোদাগাড়ী উপজেলার সোলায়মান (১৯)।

এছাড়াও মোহনপুর উপজেলার সবুজ আহম্মেদ (২৩),চাঁপাইনবাগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার দেলোয়ার হোসেন (২৩),পবা উপজেলার আবদুল মমিন (২০),চারঘাট উপজেলার শুয়া গ্রামের এসএম মোজাহিদ (২০),রাজপাড়া থানার হরগ্রাম এলাকার শফিকুজ্জামান (২২),নগরীর শাহ মখদুম থানার বায়া এলাকার শাহাদৎ হোসাইন (২২) এবং নগরীর রাজপাড়া থানার দাশপুকুর এলাকার আবদুল আওয়াল (৫০)।

বিষয়টি নিশ্চিত করে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান,গোপন সংবাদের ভিত্তিতে নগরীর রাজপাড়া থানা এলাকার আলিগঞ্জ নামকস্থানে একটি মাদ্রাসায় অভিযান চালায় পুলিশ। এসময় গোপন বৈঠককালে জামায়াত শিবিরের ১২ নেতাকর্মীকে জিহাদি বইসহ আটক করা হয়।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন