News71.com
 Bangladesh
 24 Jul 17, 04:42 AM
 1151           
 0
 24 Jul 17, 04:42 AM

নাটোরে অস্ত্রসহ গ্রেফতার দুই সন্ত্রাসী।।

নাটোরে অস্ত্রসহ গ্রেফতার দুই সন্ত্রাসী।।


নিউজ ডেস্কঃ নাটোরের বড়াইগ্রামে একটি রিভলবার, এক রাউন্ড গুলি, দুইটি চাইনিজ কুড়াল, রামদা ও হাসুয়াসহ একাধিক মামলার আসামি স্থানীয় সন্ত্রাসী মানিক হোসেন ও রফিকুল ইসলাম নামের দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। আজ ভোরে উপজেলার সাঁতইল গ্রামের তাদের নিজ বাড়ি থেকে অস্ত্রগুলি উদ্ধার ও তাদের গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছে পুলিশ। গ্রেফতারকৃত মানিক হোসেন সাঁতইল গ্রামের লুৎফর রহমানের ছেলে এবং রফিকুল ইসলাম একই গ্রামের ওসমান গনির ছেলে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সৈকত আহমেদ জানান চাঁদাবাজী, ছিনতাই ও এলাকায় মানুষজনকে ভয়ভীতি প্রদর্শন করে হুমকি ধামকি দেওয়াসহ একাধিক মামলার আসামি স্থানীয় সন্ত্রাসী রফিকুল ও মানিক এলাকায় অস্ত্র সংগ্রহ করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সাঁতইল গ্রামে অভিযান চালানো হয়। অভিযানকালে মানিকের শোবার ঘরের বিছানার নিচে থেকে একটি রিভলবার ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে তার দেওয়া স্বীকারোক্তিতে তার সহযোগী রফিকের দোকান ঘর থেকে তিনটি চাইনিজ কুড়াল, রামদা ও হাসুয়া সহ আরো বেশ কয়েকটি দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার এবং তাদের গ্রেফতার করা হয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গ্রামের প্রতিপক্ষের সাথে শত্রুতার জের ধরে তাদের ঘায়েল করতে অস্ত্রগুলি যোগার করছিল তারা। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন