News71.com
 Bangladesh
 12 Jul 22, 10:35 AM
 1034           
 0
 12 Jul 22, 10:35 AM

দুই দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ৭।। আটক-১২

দুই দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ৭।। আটক-১২

নিউজ ডেস্কঃ বৈদ্যুতিক মিটার ভাঙার ঘটনায় শ্রীপুর উপজেলার শ্রীকোল ইউনিয়নের সড়ইনগর গ্রামের দুই দলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন ৬ জন। ভাংচুর করা হয়েছে ১৫টি বাড়ি-ঘর-দোকান। আটক হয়েছেন ১২ জন।
সোমবার (১১ জুলাই) রাতে উপজেলার সড়ইনগর গ্রামে কাজীর মোড় এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় আহত হন আলা উদ্দিন শেখ (৫০), সাদ্দাম হোসেন (৩০), আসলাম খাতুন (২৫), রেহেনা বেগম (২৫), গোলাম রসুল মোল্ল্যা (৬৩), ওসমান গনি মিয়া (১৮), আবু তাহের মোল্লা।

আহতদের মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জরুরি বিভাগের চিকিৎসক কৃষ্ণ দাস বিশ্বাস গুরুতর আহতদের ফরিদপুর মেডিকেলে পাঠিয়েছেন বলেও জানা গেছে। আহত গোলাম রসুল মোল্ল্যা অভিযোগ করে বলেন, সড়ইনগর গ্রামের কিছু বখাটে ছেলে বক্কার মেম্বারে নামে গালিগালাজ করে। তার সামনেই গালি উচ্চারণ করায় অপমান বোধ করে তিনি নিজ গ্রাম খদ্দোরুহুয়া গিয়ে সন্তানসহ শতাধিক লোক নিয়ে সড়ইনগর আসেন। তারা আমার বাড়ির বৈদ্যুতিক মিটার ভেযে ফেলে ও দোকানে হামলা চালায়। প্রতিবাদ করতে গেলে মেম্বারের ছেলে উজ্জ্বল শেখ আমার ওপর হামলা করে। এতে আমার বাম হাত ভেঙে যায়। পরে হামলাকারীরা আমারসহ ১৫টি বাড়ি ঘরে লুটপাট ও ভাংচুর করে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন