Bangladesh
 09 Jan 21, 10:56 PM
 22             0

বাজি ধরে অতিরিক্ত বিয়ারপানে ৩ জনের মৃত্যু

বাজি ধরে অতিরিক্ত বিয়ারপানে ৩ জনের মৃত্যু

নিউজ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অতিরিক্ত মদপানে ছাত্রলীগ নেতা ও তার ব্যক্তিগত গাড়িচালকসহ তিন যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৮ জানুয়ারি) রাত থেকে শনিবার (৯ জানুয়ারি) দুপুর পর্যন্ত স্থানীয় ও ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। 

মদ পানে মৃত্যু হওয়া তিন যুবক হলেন- সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুমের ভাই ছাত্রলীগ নেতা জাহিদুর রহমান বাবু (৩০), তার ব্যক্তিগত গাড়িচালক তোফাজ্জল হোসেন ও পিরোজপুর ইউনিয়নের প্রতাপনগর গ্রামের মোক্তার হোসেনের ছেলে মহসিন (২৬)।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাতে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চলে ১৬ জনের একটি দল বারবিকিউ পার্টির আয়োজন করে। সেখানে তারা বিয়ার পান করা নিয়ে একে অপরের সঙ্গে বাজি ধরে। এতে প্রত্যেকে ১০-১২টি বিয়ার পান করে বলে পার্টিতে উপস্থিত সদস্যরা জানায়। এরপর তাদের মধ্যে ১৩ জন অসুস্থ হয়ে পড়ে। এ অবস্থায় মধ্য রাতে ছাত্রলীগ নেতা জাহিদুর রহমান বাবুসহ অসুস্থ অন্যান্যদের রাজধানীর কয়েকটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়। শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তোফাজ্জল ও মহসিনের মৃত্যু হয়। 

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')