Bangladesh
 21 Oct 20, 07:26 PM
 43             0

বোয়ালমারী প্রতিমা ভাংচুরের অভিযোগে গ্রেফতার ২

বোয়ালমারী প্রতিমা ভাংচুরের অভিযোগে গ্রেফতার ২

নিউজ ডেস্কঃ ফরিদপুরের দুর্গাপূজার মাত্র এক দিন আগে প্রতিমা ভাংচুরের ঘটনায় জড়িত সন্দেহে নয়ন শেখ ও রাজু নামে দুইজনকে গ্রেফতার করেছে বোয়ালমারী থানা পুলিশ। গতকাল মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের কুণ্ডুরামদিয়া গ্রামের কর্মকর বাড়ি সার্বজনীন দুর্গা মন্দিরে এ ঘটনা ঘটে।

ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একই গ্রামের নয়ন শেখ ও রাজুসহ অজ্ঞাতনামা ৪ থেকে ৫ জনকে আসামি করে বুধবার (২১ অক্টোবর) দুপুরে বোয়ালমারী থানায় একটি মামলা দায়ের করেন ওই মন্দিরের সাধারণ সম্পাদক মৃণাল কর্মকার।
ঘটনার পর বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ, সিনিয়র সহকারী পুলিশ সুপার (মধুখালি সার্কেল) আনিসুজ্জামান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুর রহমান, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সিনিয়র সহ-সভাপতি সুবাস সাহা, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি শ্যামল কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


এ ব্যাপারে কুণ্ডু রামদিয়া সার্বজনীন দুর্গা মন্দিরের সভাপতি সুরেশ চন্দ্র কর্মকার বলেন, পূজার সব আয়োজন শেষ এখন শুধু শাস্ত্রীয় আনুষ্ঠানিকতা বাকি, ঠিক সে মুহূর্তে প্রতিমা ভাংচুরের ঘটনা ঘটলো, আমরা অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুর রহমান বলেন, আমি ঘটনার কথা জানার সাথে সাথে সিনিয়র সহকারী পুলিশ সুপারসহ ঘটনাস্থল পরিদর্শন করি। এ ঘটনায় তৎক্ষণাৎ সন্দেহভাজন দুই জনকে আটক করা হয়েছে। দোষীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')