Bangladesh
 21 Oct 20, 07:10 PM
 23             0

কিশোরগঞ্জে অটোরিকশাচালকে ছুরিকাঘাত ।

কিশোরগঞ্জে অটোরিকশাচালকে ছুরিকাঘাত ।

নিউজ ডেস্কঃ কিশোরগঞ্জে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করতে গিয়ে পরান মিয়া (১৮) নামে এক অটোরিকশাচালককে খুন করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২০ অক্টোবর) দিনগত রাত ৮টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কের রশিদাবাদ-সগড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরান কিশোরগঞ্জ সদর উপজেলার লতিফপুর গ্রামের ইদ্রিস আলী সরকারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, যাত্রীবেশে চারজন দুর্বৃত্ত পরানের অটোরিকশা ভাড়া করে। পথে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কের রশিদাবাদ-সগড়া এলাকায় এলে তার গলায় ফাঁস লাগিয়ে অটোরিকশাটি ছিনতাই করার চেষ্টা করে দুর্বৃত্তরা। এক পর্যায়ে পরান ডাক-চিৎকার শুরু করলে তাকে ছুরিকাঘাত করা হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পালিয়ে যাওয়ার সময় শরীফ নামে একজনকে আটক করে স্থানীয় লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার ও শরীফকে আটক করে থানায় নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে কিশোরগঞ্জ মডেল থানার পরিদর্শক (ওসি-তদন্ত) মো. মিজানুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আটক শরীফকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে পরবর্তী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')