bangladesh
 28 Jul 19, 11:28 PM
 58             0

ধামরাই"তে গুজবের বিরুদ্ধে জনসচেতনতা সপ্তাহ পালিত হচ্ছে

ধামরাই

নিউজ ডেস্ক:ঢাকার জেলার ধামরাই থানা পুলিশ গুজবের বিরুদ্ধে জনসচেতনতা বাড়াতে এবং আইন নিজের হাতে তুলে নিয়ে নিরীহ মানুষের মৃত্যুর কারণ না হবার বিষয়ে প্রচারণা সমৃদ্ধ লিফলেট বিতরণমূলক কর্মসূচী পালন করছে। এ কর্মসূচীতে সার্বিক সহযোগিতা করছে ধামরাই উপজেলা ছাত্রলীগ ও ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগ।

২৭শে জুলাই শনিবার ধামরাই উপজেলার কালামপুর আমাতন নেসা বালিকা উচ্চ বিদ্যালয়,জালসা উচ্চ বিদ্যালয় সহ ১৬ টি ইউনিয়নে মাইকিং এবং বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ে লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নে ঘুরে ঘুরে গুজবে বিভ্রান্ত না হবার আহবান জানান ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা, ওসি (অপারেশন) মাসুদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ জাকারিয়া ( দিপু )সহ ধামরাই উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, পদ্মা সেতুর জন্য মানুষের মাথা লাগবে এমন গুজবকে কেন্দ্র করে সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে বেশ কয়েকজনের নিহত হওয়ার ঘটনা ঘটেছে। এটি সম্পূর্ণভাবে একটি গুজব। এজন্য ধামরাইবাসীকে এধরণের কোনোপ্রকার গুজবে কান দিয়ে আইন নিজের হাতে তুলে না নেবার অনুরোধ করা হলো।

উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ জাকারিয়া (দিপু) বলেন, গুজবে বিভ্রান্ত হবেন না। কিছু মানুষ তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে পদ্মা সেতুতে মানুষের রক্ত ও মাথা লাগবে এরকম বিভ্রান্তিকর, মিথ্যা ও ভিত্তিহীন তথ্য প্রচার করছে। পদ্মা সেতু দেশের সর্ব বৃহৎ উন্নয়ন প্রকল্প। এই উন্নয়নকে ব্যাহত করার জন্য এধরণের গুজবের মাধ্যমে দেশবাসীকে আতংকগ্রস্ত করে তোলা হচ্ছে যা একটি গুরুতর দেশদ্রোহীমূলক অপরাধ।

গুজবের বিরুদ্ধে জনসচেতনতা সপ্তাহ- চলবে ৩১শে জুলাই পর্যন্ত।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')