News71.com
 Bangladesh
 20 Jan 18, 01:41 AM
 1055           
 0
 20 Jan 18, 01:41 AM

বান্দরবানের আলীকদম বাজার থেকে ১৩ দেশীয় অস্ত্রসহ আটক ৩।।  

বান্দরবানের আলীকদম বাজার থেকে ১৩ দেশীয় অস্ত্রসহ আটক ৩।।   

নিউজ ডেস্কঃ বান্দরবানের আলীকদম সদরের পান বাজার থেকে ১৩টি দেশীয় অস্ত্র, ১৯ রাউন্ড গুলি ও দুটি মোটরসাইকেলসহ ৩ জনকে আটক করেছে র্যা্ব-৭। আটককৃতরা হলেন,আক্কাস আলীর ছেলে মোঃ ফারুক (২৮),ইসরাফিল মিয়ার ছেলে মোঃ আজগর আলী (২২) ও আবদুর রশিদের ছেলে মোঃ দুলাল মিয়া (৪০)। তাদের সকলের বাড়ি আলীকদম সদর ইউপির কলাঝিড়ি এলাকায়।
আজ শুক্রবার দুপুর ১টার সময় আলীকদম পানবাজারে এ ঘটনা ঘটে। সূত্রে জানা গেছে,গোপন সংবাদের ভিত্তিতে র্যায়ব-৭ চট্টগ্রাম অঞ্চলের সিনিয়র এএসপি সায়েদা সুলতানা ও ল্যাফটেনেন্ট কমান্ডার আশিকুর রহমান এর নেতৃত্বে একদল র্যা্ব ১৩টি দেশীয় অস্ত্র,১৯রাউন্ড গুলি উদ্ধার,দুটি মোটরসাইকেল জব্দ ও এ ঘটনায় জড়িত থাকায় ৩জনকে আটক করে।

স্থানীয়রা জানান,দুপুরে তারা তিনজন দুটি মোটরসাইকেল যোগে ফুলের ঝাঁড়ুর ভেতরে করে দেশীয় অস্ত্র আনার গোপন সংবাদ পেয়ে র্যা ব-৭ এর একদল সদস্য পানবাজার থেকে তিনজনকে তল্লাশি করে। এসময় ফুলের ঝাঁড়ুর ভেতর থেকে ১৩টি দেশীয় অস্ত্র,১৯ রাউন্ড গুলি ও বহনকারী দুটি মোটরসাইকেলসহ তাদেরকে আটক করে। আটকের পরপরই তাদেরকে র্যাাব-৭ চট্টগ্রাম এর কার্যালয়ে নিয়ে গেছে বলে জানান স্থানীয়রা। এ ব্যাপারে আলীকদম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিক উল্লহ বলেন,উদ্ধারের বিষয়টি জেনেছি। তবে এ ব্যাপারে র্যাকব আমাদেরকে কিছুই জানায়নি। উদ্ধার ও আটক ব্যাক্তিদের র্যােব-৭ এর কার্যালয়ে নিয়ে গেছে বলে জানতে পেরেছি।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন