News71.com
 Bangladesh
 18 Dec 17, 07:33 AM
 1040           
 0
 18 Dec 17, 07:33 AM

প্রয়াত মেয়র মহিউদ্দিন চৌধুরীর কুলখানিতে পদদলিত হয়ে নিহত ১০।। সংখ্যা আরও বাড়তে পারে

প্রয়াত মেয়র মহিউদ্দিন চৌধুরীর কুলখানিতে পদদলিত হয়ে নিহত ১০।। সংখ্যা আরও বাড়তে পারে

নিউজ ডেস্কঃ বন্দরনগরীর আশকারদীঘির পাড়ে রিমা কমিউনিটি সেন্টারে আয়োজিত সদ্যঃপ্রয়াত আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন চৌধুরীর কুলখানিতে পদদলিত হয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০ জনে। এ ছাড়া আহত হয়েছেন আরো অনেকে। তাদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। আজ সোমবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। কুলখানি উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের জন্য রিমা কমিউনিটি সেন্টারে মেজবানের আয়োজন করা হয়।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম জানায়, এই পর্যন্ত ৯ জনের প্রাণহানির বিষয়ে নিশ্চিত হওয়া গেছে। আরো অনেকেই পদদলিত হয়ে আহত হয়ে হাসপাতালে এসেছেন। এদিকে ঘটনার পরই রিমা কমিউনিটি সেন্টারে ছুটে যান চট্টগ্রাম মহানগর পুলিশের কমিশনার ইকবাল বাহার। সাংবাদিকদের তিনি বলেন, অতিরিক্ত মানুষের চাপে এ দুর্ঘটনা ঘটে। গেটটি ছোট হওয়ায় হুড়োহুড়ি করে অনেকেই এক সঙ্গে ভেতরে ঢুকছিলেন। এ সময় পড়ে গেলে পদদলিত হয়ে ৯ জন মারা যান।

তবে নিরাপত্তার কোনো কমতি ছিল না বলে জানান সিএমপি কমিশনার ইকবাল বাহার। রিমা কমিউনিটি সেন্টারের পাশাপাশি নগরীর আরো ১৪টি কমিউনিটি সেন্টারে কুলখানি ও মেজবানের আয়োজন করা হয়। এগুলো হচ্ছে কিং অব চিটাগাং, স্কয়ার, কিশলয়, সুইস পার্ক, স্মরণিকা, এন মোহাম্মদ, কে বি কনভেনশন হল, ভিআইপি ব্যাংকুয়েট, গোল্ডেন টাচ, স্মরণিকা, সাগরিকা কমিউনিটি সেন্টার।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন