News71.com
 Bangladesh
 29 Aug 17, 03:59 AM
 1030           
 0
 29 Aug 17, 03:59 AM

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে গুলিবিদ্ধ আরও দুই রোহিঙ্গার চিকিৎসা শুরু ।।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে গুলিবিদ্ধ আরও দুই রোহিঙ্গার চিকিৎসা শুরু ।।

 

নিউজ ডেস্কঃ মিয়ানমারের সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার রাত ১২টার দিকে তাদের জরুরি বিভাগে আনা হয়। এ ব্যাপারে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান,মংডুর তুমব্রু এলাকার মৃত নুরুল ইসলামের মেয়ে খালেদা আকতার (১৭) ও ডাংশার নেমাই এলাকার আবদুর রশিদের ছেলে মামুনুর রশিদকে (১৯) ২৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। মামুনুর রশিদের মুখে আগুনে পুড়ে যাওয়ার ক্ষত রয়েছে।

এদিকে সীমান্তের ওপারে নতুন করে সহিংসতা শুরুর পর কয়েকদিনের মধ্যে গুরুতর আহত,গুলিবিদ্ধ,আগুনে ঝলসে যাওয়া রোহিঙ্গাদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার থেকে চমেক হাসপাতালে নিয়ে আসা হচ্ছে। এর মধ্যে সোমবার দুপুরে ভর্তি হয়েছেন মিয়ানমারের মংডু থানার দিয়াতলী এলাকার মো. আলীর ছেলে জোনয়েদ (১৫), একই এলাকার আবুল হোসেনের ছেলে জয়নাত উল্লাহ ও হোসেন আহমদের ছেলে খালেক হোসেন (২৭)।

এর আগে গত রবিবার রাতে আগুনে পোড়া নুরুল হাকিম (২৬) ও পারভেজকে (২০), গুলিবিদ্ধ মামুনুর রশিদ (২৭), সাকের (২৭), সাদেক (২০), জাহেদ (২০), নুরুল আলম (১৫), আবুল কাসেম (২০) ও নুরুল আমিনকে (২২) চমেকে আনা হয়। এ ছাড়াও কক্সবাজার ডিজিটাল হাসপাতালে ভর্তি রয়েছেন মংডুর নাইছিদং গরিপাড়ার আবুল কাশেমের ছেলে গুলিবিদ্ধ সাইফুল আমিন (২৮),মগনামার আবুল হোসেনের ছেলে নুরুল আমিন (৩০), বুচিদংয়ের মো. হাশিম (২২), ওসমান গণি (৩৩),জোবায়ের।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন