News71.com
 Bangladesh
 16 Feb 16, 03:23 AM
 891           
 0
 16 Feb 16, 03:23 AM

১ কেজি সোনাসহ পুলিশের এসআই আটক ।। সমালোচনা পিছু ছাড়ছে না পুলিশের

১ কেজি সোনাসহ পুলিশের এসআই আটক ।। সমালোচনা পিছু ছাড়ছে না পুলিশের

নিউজ ডেস্ক : ফের আলোচনায় পুলিশ। তবে এবার কোন হয়রানী বা নির্যাতন সংশ্লিষ্ট ঘটনা নয়। এবার সোনা পাচারের সময় নিজের সহকর্মীর হাতে আটক হয়েছেন ডিএমপির বনানী থানার আশরাফুল ইসলাম নামের এক কর্মকর্তা (এস আই) । গতকাল রাতে রাজধানীতে প্রায় এক কেজি সোনাসহ বনানী থানার এক এসআই (দারোগা) আশরাফুল ইসলামকে আটক করেছে বংশাল থানা পুলিশ।

জানাগেছে গতকাল সোমবার দিনগত রাতে রাজধানীর ফুলবাড়িয়া এলাকা দিয়ে ‘চোরাচালানের’ এই সোনা নিয়ে যাচ্ছিলেন ডিএমপির বনানী থানার এই কর্মকর্তা । কিন্তু পথিমধ্যে বাদ সাধলেন তারই এক সহকর্মী । বংশাল থানার এক কর্মকর্তা রুটিন মাফিক দায়িত্ব পালন করছিলেন চেকপোস্টে । তিনি আর পাঁচজনের মত সোনা বহনকারী বনানী থানার দারোগাকে যাওয়ার সময় থামতে বললে তিনি দৌড়ে পালনোর চেষ্টা করেন। এসময় ডিউটিরত বংশাল থানার পুলিশ তাকে আটক করে তল্লাশি চালিয়ে সোনাসহ আশরাফুলকে আটক করে।

শোনাগেছে ঘটনাস্থল থেকে উদ্ধার হয় ১০ টি সোনার বার। অবশ্য বংশাল থানা বলছে তারা পাঁচটি সোনার বার পেয়েছেন । আর এ উদ্ধারকৃত সোনা নিয়ে শুরু হয়েছে নতুন চাপান-উতর। আসলে কতটা সোনার বার ছিল তা নিয়ে ধোয়াশায় রয়েছে উর্ধতন পুলিশ কর্মকর্তারা।

এদিকে বনানী থানা সুত্রে জানাগেছে এস আই আশরাফুলকে বেশকিছুদিন আগেই রাজধানির লী মেরিডিয়ান হোটেলে বিদেশী খেলোয়াডদের নিরাপত্তা ডিউটির জন্য সিসি দেওয়া হয়েছিল । রেকর্ড অনযায়ী ঐ কর্মকর্তা এখন ডিএমপির খিলখেত থানায় সংযুক্ত থেকে নিরাপত্তা দায়িত্বে নিয়োজিত থাকার কথা।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন