bangladesh
 16 Jun 16, 07:19 PM
 119             0

মেহেদীর রঙ না মুছতেই সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল নববধূর....

মেহেদীর রঙ না মুছতেই সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল নববধূর....

নিউজ ডেস্ক: বগুড়ার শেরপুরের দশমাইল এলাকায় বৃহস্পতিবার সকালে মালবাহী ট্রাকের ধাক্কায় মোটরবাইক আরোহী ফাতেমা খাতুন (২২) নামে নববধু নিহত হয়েছেন।

এ সময় তার স্বামী আরিফুল ইসলাম ফিরোজ (৩৪) ও চাচাতো ভাই ফাহিম (১২) আহত হন।আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেছেন শেরপুর ফায়ার সার্ভিস।

পুলিশ ও স্বজনরা বলেন, বগুড়া শহরের মালতিনগর হাইস্কুল রোডের সাখাওয়াত হোসেনের ছেলে ফিরোজ। তিনি এমআর ব্রাদার্স নামে একটি প্রতিষ্ঠানের সার্ভিস ইঞ্জিনিয়ার। ৩ জুন তিনি পার্শ্ববর্তী রহমান নগরের তমিজ উদ্দিনের মেয়ে ফাতেমাকে বিয়ে করে।


গত বুধবার স্বামী ফিরোজের সঙ্গে নববধূ ফাতেমা ও তার চাচাতো ভাই তৃতীয় শ্রেণীর ছাত্র ফাহিমকে নিয়ে শেরপুর উপজেলার হঠাৎপুর গ্রামে ভায়রা রুবেলের বাসায় বেড়াতে যান। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে তারা মোটরসাইকেল যোগে বগুড়া শহরের বাসায় ফিরছিলেন।

মোটরসাইকেলটি বগুড়া-ঢাকা মহাসড়কের দশমাইল এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি মালবাহী ট্রাক ধাক্কা দেয়। এতে তিনজনই বাইক থেকে ছিটকে পড়েন। ট্রাক নববধু ফাতেমাকে পিষ্ট করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই নববধু ফাতেমা মারা যান।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')