Technology
 16 Jul 16, 10:55 AM
 312             0

মটো ই৩: সাধ্যের মধ্যে বাজারের সেরা ফোন

মটো ই৩: সাধ্যের মধ্যে বাজারের সেরা ফোন

প্রযুক্তি ডেস্ক: স্যামসাং গ্যালাক্সি এস৭ বা এইটিসি ১০ এর মতো ভালো মানের ফোন কিনতে পারেন। কিন্তু এটিতে ফতুর হয়ে যাওয়ার দশা হবে আপনার। এদিক থেকে ওয়ানপ্লাস ৩-তে দাম ও ফিচারের ঠিকঠাক ভারসাম্য আছে। কিন্তু তাও নেহাত কম খরচায় পাওয়া যাবে না। এজন্য বেছে নেয়া যেতে পারে মটোরোলার নতুন মটো ই৩, দাম সাধ্যের মধ্যে থাকবেই।

লো-এন্ড স্মার্টফোনের বাজারে সব থেকে নির্ভর‌যোগ্য ফোনগুলোর মধ্যে অন্যতম এই মটো ই সিরিজ। কিন্তু মটোরোলাকে কেনার পর থেকে এই সিরিজের নতুন সংস্করণ আনেনি লেনোভো। অবশেষে তারা বলেছেন, নতুন মটো ই৩ আনতে চলেছে তারা।

জানা গেছে, চলতি বছরের সেপ্টেম্বরে উন্মোচন করা হবে নতুন এই ফোন। ব্রিটেনে ৯৯ পাউন্ড দামে ফোনটি মিলবে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা। যা বাংলাদেশি মুদ্রায় ১০ হাজার টাকার মতো।

নতুন এ ফোনে থাকবে অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালো। যা অ্যান্ড্রয়েড ৭.০-এ আপগ্রেড করা ‌যাবে। থাকবে ৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে, কোয়াড কোর প্রসেসর, মাইক্রো এসডি সাপোর্ট, ৮ মেগাপিক্সেল রিয়ার ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আরও থাকবে ২,৮০০ এমএএইচ ব্যাটারি। এসবের পাশাপাশি মটো ই৩-তে থাকবে স্প্ল্যাস প্রুফ স্ক্রিন ও বিল্ট ইন স্ক্রিন প্রোটেকটর। আর সেজন্য নির্মাতা প্রতিষ্ঠানের দাবি, মটো ই৩ হবে সাধ্যের মধ্যে বাজার সেরা ফোন।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')