Technology
 11 Jul 16, 10:59 AM
 335             0

একবার চার্জে তিনদিন অনায়াসে চলবে চায়না নির্মিত স্মার্টফোন 'নুবিয়া জেট১১’

একবার চার্জে তিনদিন অনায়াসে চলবে চায়না নির্মিত স্মার্টফোন 'নুবিয়া জেট১১’

 

প্রযুক্তি ডেস্ক: স্মার্টফোনের জগতে জনপ্রিয় হয়ে উঠেছে বেশ কিছু চীনা প্রতিষ্ঠান। তারা নতুন নতুন স্মার্টফোন ছেড়ে বাজারের অন্য প্রতিদ্বন্দ্বীদের চেয়ে এগিয়ে যাচ্ছে। তেমনই এক প্রতিষ্ঠান জেডটিই, যারা বিকাশমান স্মার্টফোন বাজারে প্রতিনিধিত্বশীল অবস্থানে পৌঁছাতে আকর্ষণীয় কনফিগারেশনের ফোন এনে থাকে। কম দামী এই সব ডিভাইসের মাধ্যমে এরই মধ্যে বেশ পরিচিতিও অর্জন করেছে এই প্রতিষ্ঠানটি।

সম্প্রতিক সময়ে ‘নুবিয়া জেট১১’ নামের এক ফোন এনেছে জেডটিই। এই ফোনটিতে আছে পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ার ক্ষমতার ব্যাটারি। যার ফলে ফোনটি একবার চার্জ দিলেই চালানো যাবে তিনদিন।

৫.৫ ইঞ্চি এইচডি ডিসপ্লেসহ নুবিয়া এন১১ ডিভাইসটিতে রয়েছে ৭২০x১০৮০ পিক্সেল রেজ্যুলেশন। এলইডি ফ্ল্যাশ এবং ০.২ সেকেন্ডে কুইক ফোকাসের জন্য ফেস-ডিটেকশস অটো ফোকাসসহ (পিডিএএফ) ডিভাইসটির পেছনে রয়েছে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং সেলফি তোলার জন্য ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ফ্রন্ট ক্যামেরা।

ইন্টারফেসভিত্তিক অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালো অপারেটিং সিস্টেমে চালিত ডিভাইসটিতে রয়েছে ৩জিবি র‍্যাম ও ১.৮ গিগাহার্টজ অক্টা-কোর মিডিয়াটেক হেলিও পি১০ প্রসেসর। জেডটিইর অনলাইন স্টোরের মাধ্যমে গোল্ড এবং সিলভার কালার অপশনে ২৫৪ মার্কিন ডলারে ফোনটি কেনা যাবে। ভ্যাট এবং ট্যাক্স বাদে বাংলাদেশি টাকায় এর দাম হবে প্রায় ২০ হাজার টাকা।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')