News71.com
 Technology
 15 Jun 16, 02:02 PM
 830           
 0
 15 Jun 16, 02:02 PM

শিগগিরই গান শোনার সেবা যোগ হচ্ছে টুইটারে

শিগগিরই গান শোনার সেবা যোগ হচ্ছে টুইটারে

প্রযুক্তি ডেস্ক: শিগগিরই গান শোনার সেবা যোগ হচ্ছে টুইটারে । মিউজিক স্ট্রিমিং বা সরাসরি গান শোনা, বন্ধুদের সঙ্গে শেয়ার করা ও পছন্দের গান তালিকায় যুক্ত করার সেবা পেতে যাচ্ছেন টুইটার ব্যবহারকারীরা। কারণ, ক্ষুদে ব্লগ লেখার সাইটটি ৭০ মিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করেছে বার্লিনভিত্তিক মিউজিক সেবাদাতা সাউন্ডক্লাউডে। রি/কোড-এর বরাত দিয়ে এ কথা জানিয়েছে রয়টার্স।

এ ব্যাপারে টুইটারের পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি। তবে সাউন্ডক্লাউড-এর এক মুখপাত্র জানিয়েছেন, আমরা নিশ্চিত করতে চাই যে, টুইটার সাউন্ডক্লাউডে বিনিয়োগ করেছে। এতে উভয় কোম্পানি যৌথভাবে সমসাময়িক সংস্কৃতিকে বিশ্বের হাজার হাজার মানুষের কাছে আরও জনপ্রিয় করতে কাজ করবে।

ব্যবহারকারী বাড়ানোর নানা চেষ্টা করে যাচ্ছে টুইটার। এরই অংশ হিসেবে সাউন্ডক্লাউড-এর সঙ্গে জোট বেঁধেছে প্রতিষ্ঠানটি। বর্তমানে মাসে ৩০৫ মিলিয়ন ব্যবহারকারী টুইটার ব্যবহার করেন।

২০১৩ সালের মার্চের দিকে মিউজিক স্ট্রিমিং সেবা চালুর চেষ্টা করে টুইটার, যা এক বছর পর বন্ধ হয়ে যায়। ওই সময় প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বলা হয়, মিউজিকভিত্তিক কনটেন্ট আনার জন্য নতুন উপায় খুঁজছে তারা।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন