technology
 08 Oct 19, 10:39 AM
 4             0

স্যামসাং-এর গ্যালাক্সি এ সিরিজে দুটি নতুন মডেলের স্মার্টফোন ।।

স্যামসাং-এর গ্যালাক্সি এ সিরিজে দুটি নতুন মডেলের স্মার্টফোন ।।

প্রযুক্তি ডেস্কঃ স্যামসাং নিয়ে এসেছে গ্যালাক্সি এএস সিরিজের দুটি নতুন মডেলের স্মার্টফোন। ইতিমধ্যেই বৈশ্বিকভাবে অবমুক্ত করা হয়েছে গ্যালাক্সি এ৫০এস এবং এ৩০এস স্মার্টফোন দুটি। এরই ধারাবাহিকতায় বাংলাদেশেও নতুন মডেলের স্মার্টফোন দুটি অবমুক্ত করা হবে। চলতি মাস থেকেই বাংলাদেশের বাজারে পাওয়া যাবে নতুন স্মার্টফোন দুটি।

স্যামসাং গ্যালাক্সি এ৫০এস এর বৈশিষ্ট্য:
ফোনটিতে আরো উন্নত ফুল এইচডি প্লাস সুপার এমোলেড ডিসপে রয়েছে। এছাড়া নাইট মোডে ফোনটির ট্রিপল রিয়ার ক্যামেরা দিয়ে তোলা যাবে অসাধারন সব ছবি। পাশাপাশি ডিভাইসটির অক্টাকোর প্রসেসর দেবে দুর্দানÍ গেমিং অভিজ্ঞতা। কারণ ডিভাইসটিতে রয়েছে ৬ জিবি র্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের শক্তিশালী সমন্বয়। দীর্ঘ সময় ব্যবহারের লক্ষ্যে ডিভাইসটিতে রয়েছে ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। দ্রুত গতিতে চার্জের জন্য থাকছে ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং।

স্যামসাং গ্যালাক্সি এ৩০এস এর বৈশিষ্ট্য:
অন্যদিকে, ইনফিনিটি-ভি অ্যামোলেড ডিসপ্লের ফোনটিতে আছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। কর্মদক্ষতা নিশ্চিৎ করতে গ্যালাক্সি এ৩০এস ডিভাইসটিতে রয়েছে অক্টাকোর প্রসেসর। ফোনটিতে ছবি তোলার জন্য রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা। ডিভাইসটিতে রয়েছে ৪ জিবি র্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির সাথে দ্রুত গতিতে চার্জের জন্য এতে থাকছে ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং ফিচার।

Comments

নিচের ঘরে আপনার মতামত দিন

')